AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জরুরী সেবায় ফোন, খাদ্য সামগ্রী নিয়ে হাজির ইউএনও


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৩৪ পিএম, ২৬ জুলাই, ২০২১
জরুরী সেবায় ফোন, খাদ্য সামগ্রী নিয়ে হাজির ইউএনও

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে হাবিবুর রহমান পেশায় একজন চটপটি বিক্রেতা। চটপটির দোকানের আয় দিয়ে তার সংসার চলে। কিন্তু করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে কঠোর লকডাউনের কারনে তার সংসারের আয়ের একমাত্র অবলম্বন চটপটির দোকান টি বন্ধ হয়ে যায়। যার কারনে কষ্টের মধ্যে দিন পার করছিলেন হাবিবুর রহমান। 

এর মধ্যে তিনি তার প্রতিবেশীর মাধ্যমে জানতে পারে ৩৩৩ নম্বরে ফোন করলে খাদ্য সহায়তা দিচ্ছে সরকার।যার কারনে খাদ্য সহায়তা পেতে ৩৩৩ নম্বরে ফোন করেন তিনি।

আজ সোমবার (২৬ জুলাই) সকাল ১১ টার দিকে হাবিবুর রহমানের বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে উপস্থিত হন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো.আরিফুল ইসলাম রাসেল। জরুরী সেবায় ফোন করায় একই সময়ে উপজেলার পুরন্দপুর গ্রামের জব্বার আলীর বাড়িতেও খাবার নিয়ে উপস্থিত হয় ইউএনও।

উপজেলা নির্বাহী অফিসার বলেন, জরুরী সেবায় ফোন দেওয়ার কারণে আমরা তাৎক্ষণিকভাবে হাবিবুর রহমান ও জব্বার আলীকে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ১০ কেজি চাল,১ কেজি ডাল,১ লিটার সয়াবিন তেল,২ কেজি আলু,১ কেজি চিনি,১ কেজি লবণ, ২ কেজি পেঁয়াজ,১ টি সবান ও  হ্যান্ডওয়াশ দেওয়া হয়েছে।

 


একুশে সংবাদ/নিলয়/প

Link copied!