AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুমুরদিয়াবাসীর ভাগ্য পরিবর্তনে নৌকা প্রতীক চান আল-আমিন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৩৮ এএম, ২৬ জুলাই, ২০২১
মুমুরদিয়াবাসীর ভাগ্য পরিবর্তনে নৌকা প্রতীক চান আল-আমিন

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার ৫নং মুমুরদিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা মোহাম্মদ আল-আমিন। 
 
আল-আমিন জানান, আমি ৫ নং মুমুরদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশী একজন চেয়ারম্যান প্রার্থী । আমার শিক্ষাগত যোগ্যতা বিএ অনার্স। আমি বাংলাদেশ আওয়ামীলীগ এর একজন কর্মী হিসাবে বঙ্গবন্ধু র আদর্শ বুকে ধারণ করে কাজ করে যাচ্ছি।

তিনি আরো জানান, আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার সারথী হিসাবে   কাজ করতে চাই।  আমার পিতা মুমুরদিয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি র দায়িত্বে আছেন দীর্ঘদিন যাবৎ ,আমি মাধ্যমিক পাশ করার পর থেকেই কটিয়াদী উপজেলার আওয়ামীলীগের সকল দলীয়   কার্যক্রমে অংশ করছি। এমন কোনো  আলোচনা সভা কিংবা আন্দোলন নাই যেখানে আমি অংশগ্রহণ করি নাই ,২০১৩ সালের হেফাজত তান্ডবের বিরুদ্ধে এবং বিএনপির জ্বালাও পোড়াও কর্মসূচীর বিরুদ্ধে আন্দোলন করেছি।

আমৃত্যু বাংলাদেশ আওয়ামীলীগ এর জন্য কাজ করে যাবো, মুমুরদিয়া ইউনিয়নবাসীর সার্বিক উন্নয়নে আওয়ামীলীগ সভানেত্রীর সারথী হয়ে আমি কাজ করতে চাই। এ জনপদের মানুষের ভাগ্যের উন্নয়ন করতে কাজ করে যাবো, আমাদের মাননীয় সাংসদ জনাব নূর মোহাম্মদ স্যার একজন সচ্ছ মানুষ উনি কটিয়াদী-পাকুন্দিয়ার মানুষের জন্য দিন রাত কাজ করে যাচ্ছেন ,আমি উনার সাথে কাজ করতে চাই।

মুমুরদিয়া বাসীর দোয়া চাই। আমি সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসাবে কাজ করে যাবো। ইনশাআল্লাহ্‌। 

 

একুশে সংবাদ/মোফাসসেল/প

Link copied!