AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ময়মনসিংহের ফুলবাড়িয়া থেকে জেএমবি সদস্য গ্রেফতার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৩৩ পিএম, ২৫ জুলাই, ২০২১
ময়মনসিংহের ফুলবাড়িয়া থেকে জেএমবি সদস্য গ্রেফতার

ময়মনসিংহের ফুলবাড়িয়া থেকে জেএমবির এক সক্রিয় সদস্য কে গ্রেফতার করেছে ময়মনসিংহ র‍্যাব। আমির হামজা ওরফে আমিরুল (২৮) নামে জেএমবির সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে ময়মনসিংহ র‍্যাব-১৪। এ সময় তার কাছ থেকে ৫ টি উগ্রবাদি বই, ৫ টি বুকলেট ও ৪ টি লিফলেট ও নগদ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আমির হামজা ওরফে আমিরুল পৌর শহরের ৯ ওয়ার্ডের মো. আ. হাকিমের ছেলে। রবিবার (২৫ জুলাই) সকাল ১১ টার দিকে ময়মনসিংহ র‍্যাব-১৪ কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এ বিষয়ে র‍্যাব-১৪ কোম্পানী কমান্ডার মো. আখের মুহম্মদ জয় বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, উপজেলার জোরবাড়ীয়া এলাকায় জেএমবির কয়েকজন সদস্য নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছে। এমন সংবাদ পেয়ে র‍্যাবের একটি অভিযান চালালে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে গেলেও আমির হামজা ওরফে আমিরুলকে গ্রেফতার করতে সক্ষম হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আমির হামজা স্বীকার করে যে, সে জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশ’র সক্রিয় সদস্য। নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের জন্য কৌশলে সে বিভিন্ন এলাকা থেকে সদস্য সংগ্রহের কাজ করে আসছেন বলেও স্বীকার করেন।

 


একুশে সংবাদ/তাপস/প

Link copied!