AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খাগড়াছড়িতে সেনা অভিযানে হত্যা মামলার আসামি আটক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৪৩ পিএম, ২২ জুলাই, ২০২১
খাগড়াছড়িতে সেনা অভিযানে হত্যা মামলার আসামি আটক

খাগড়াছড়িতে চুরি করতে গিয়ে ছুরিকাঘাতে এল্টু চাকমা (২৬) নামে এক প্রতিবন্ধী যুবককে খুন করা হয়েছে। মঙ্গলবার (২০জুলাই) দিবাগত রাঁত আনুমানিক সাড়ে ১০টার দিকে শান্তিনগর এলাকায় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে সংবাদ প্রাপ্ত হওয়ার পর খাগড়াছড়ি সদর জোন তাৎক্ষণিক তল্লাশী অভিযান পরিচালনা করে। পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ সকাল সাড়ে ১১টার দিকে আসামী মোঃ সাজু মিয়া (২১)কে খাগড়াছড়ি সদর উপজেলার ঠাকুরছড়া নতুন বাজার এলাকা থেকে আটক করে খাগড়াছড়ি সদর জোন। আটক মোঃ সাজু মিযা খাগড়াছড়ি সদর উপজেলার উত্তর গঞ্জপাড়া এলাকার বাসিন্দা আঃ রাজ্জাকের ছেলে।

এ বিষয়ে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল তৌফিকুল বারী এর সাথে যোগযোগ করা হলে তিনি বলেন, চুরি, ডাকাতী এবং সশস্ত্র সদস্যদের তথ্য সংগ্রহের লক্ষ্যে খাগড়াছড়ি সদর জোন গোয়েন্দা তৎপরতা এবং আভিযানিক কার্যক্রম অব্যাহত রেখেছে। 

এছাড়াও বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য অঞ্চলে দীর্ঘদিন যাবৎ সকল সম্প্রদায়ের মধ্যে সম্প্রীতির বন্ধনকে দৃঢ় রাখতে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছে। ভবিষ্যতে এরূপ কার্যক্রমে জড়িত ব্যক্তিদের বিষয়ে আরো কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

একুশে সংবাদ/মফিজুল/প

Link copied!