AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কটিয়াদীবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন ওসি শাহাদাত হোসেন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:০৮ পিএম, ২০ জুলাই, ২০২১
কটিয়াদীবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন ওসি শাহাদাত হোসেন

কিশোরগঞ্জের কটিয়াদী  উপজেলার সর্বস্তরের জনগণের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে   শুভেচ্ছা জানিয়েছেন কটিয়াদী মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) এস.এম শাহাদাত হোসেন।

ওসি বলেন,আমাদের দেশের কোভিড-১৯ এর পরিস্থিতি দিন দিন অবনতি হচ্ছে।তাই সাস্থ্য অধিদপ্তরের ঘোষিত সাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতর উদযাপন করুন।

তিনি আরো বলেন,বৈশ্বিক মহামারী  করোনা ভাইরাসের ঘুরপাকে ধর্মপ্রাণ মুসলিম জাহানের জন্য খুশির বার্তা নিয়ে বছর ঘুরে আবারও ফিরে এসেছে ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আজহা বা কোরবানির ঈদ।কিন্তু করোনা ভাইরাস মানুষের জীবনকে দুর্বিষহ করে তুলেছে ৷

করোনা ভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে।সকলকে মহামারি প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে, নিরাপদ ও সামাজিক দূরত্ব বজায় রাখা এবং এ ব্যাপারে সতর্কতা অবলম্বন , এবং ইবাদতের মাধ্যমে মহান আল্লাহ তায়ালার কাছে সাহায্য কামনার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে কটিয়াদীবাসী সহ সারা বিশ্বের মুসলমানদের জানান আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। সকলের সুস্বাস্থ্য কামনা এবং সকলকে ঘরে থেকে নিয়মিত স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালনের আহবান জানান ৷ সেই সাথে রাজনৈতিক সকল নেতাকর্মীদের এই ক্রান্তিলগ্নে জনসাধারণের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি ৷

 

 

একুশে সংবাদ/মোফাসসেল/প

Link copied!