AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মদনে মাথা গোঁজার ঠাঁই পেল ৬০ পরিবার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:২২ পিএম, ১৮ জুলাই, ২০২১
মদনে মাথা গোঁজার ঠাঁই পেল ৬০ পরিবার

নেত্রকোনার মদনে মাথা গোঁজার ঠাঁই পেয়েছে ভূমিহীন ও গৃহহীন ৬০ পরিবার। মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রত্যেক পরিবার পেয়েছেন একটি ঘর ও ৩ শতক জমি। ভূমিহীন ও গৃহহীন ওই ৬০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে রবিবার (১৮ জুলাই) উপজেলার মাঘান ইউনিয়নের ঘাটুয়া গুচ্ছগ্রামে উপকারভোগীদের মাঝে ঘর ও জমি হস্তান্তর করেন নেত্রকোনা জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান। এর সাথে প্রত্যেক পরিবারকে ঈদ সামগ্রী চাল, চিনি, সেমাই, তেল, নুডুস ও নগদ ১ হাজার করে টাকা করে দেওয়া হয়।

খাস জমি ও গৃহ হস্তান্তর অনুষ্টানে মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ এর সঞ্চালনায় জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমানের সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মদন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মাস্টার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্নে সালমা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম, মদন পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম মোঃ ফিরোজ, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান জি এম শামছুল আলম চৌধুরী প্রমূখ।

এ সময় জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার, মুজিববর্ষে বাংলাদেশের একটি মানুষও ভূমিহীন ও গৃহহীন থাকবে না। সেই ধারাবাহিকতায় মদন উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ৬০ পরিবারকে ঘর ও ৩ শতক ভূমি দেওয়া হয়েছে। তাদেরকে সব ধরণের সুবিধা দিবেন সরকার।

ভূমি মন্ত্রনালয়ের অর্থায়ানে খাস জমিতে ১ কোটি ৮৪ হাজার টাকা ব্যয়ে গৃহহীন ও ভূমিহীন ৬০ টি পরিবাররে জন্য উপজেলা মাঘান ইউনিয়নে ঘাটুয়া গুচ্ছ গ্রাম প্রকল্প বাস্তবায়ন করা হয়।


একুশে সংবাদ/সাকের/ব 
 

Link copied!