AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোপালগঞ্জে দুই ইন্টার্ন চিকিৎসকের উপর হামলা, গ্রেফতারের দাবীতে কর্মবিরতির ডাক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৫৪ পিএম, ৯ জুলাই, ২০২১
গোপালগঞ্জে দুই ইন্টার্ন চিকিৎসকের উপর হামলা, গ্রেফতারের দাবীতে কর্মবিরতির ডাক

গোপালগঞ্জে ভর্তি রোগীকে দেখতে দেরী হওয়ায় দুই ইর্ন্টানি চিকিৎসকে পিটিয়ে আহত করেছে রোগী ও তার সঙ্গিরা।  এ ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবীতে অনির্দৃষ্টকালের জন্য কর্মবিরতির ডাক দিয়েছে ইর্ন্টানি চিকিৎসক পরিষদ। আজ শুক্রবার রাতে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হসাপাতালের চত্ত্বর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহতদের সহকর্মীরা জানান, গত ৭ জুলাই সদর উপজেলার বাজুনিয়া গ্রামের একটি মারামারি ঘটনায় আমিনুল ইসলাম হাসপাতালে ভর্তি হন। আজ শুক্রবার দুপুরে ওই রোগীর স্বজনরা তাকে দেখতে যাবার জন্য আহত চিকিৎসক তাহমিদ আনজুম আবীরকে ডাকেন। কিন্তু ডাক্তার আসতে দেরী হলে তার সাথে রোগীর স্বজনদের বাকবিতন্ডা হয়। এর জের ধরে রাত ৮টার দি‌কে চিকিৎসক তাহমিদ আনজুম আবীর তার সহকর্মী মো: আলমগীর হোসেনকে সাথে নিয়ে রাতের খাবার খেতে হাসপাতালের শেখ হাসিনা চত্ত্বর দিয়ে যাবার সময় ভর্তি রোগি আমিনুল ইসলাম ও সাথের লোকজন তাদের উপর হামলা চালিয়ে বেদম মারধর করে আহত করে। এসময় তাদের চিৎকারে সহকর্মীরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। 
পরে তাদেরকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবী‌তে অর্নিদিষ্টকালের জন্য কর্মবিরতির ঘোষনা দিয়েছে ইন্টার্ন চিকিৎসক পরিষদ। এছাড়া বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন, গোপালগঞ্জ শাখা এর সাধারণ সম্পাদক ডা: মো: হুমায়নি কবির এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন।

আহত ডাক্তার তাহমিদ আনজুম আবির ইর্ন্টানি চিকিৎসক পরিষদ গোপালগঞ্জের সাধারণ সম্পাদক ।

 
একুশে সংবাদ / এসএম

Link copied!