AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সড়কে বেড়েছে মানুষ, প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী আরো তৎপর 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৩৯ এএম, ৯ জুলাই, ২০২১
সড়কে বেড়েছে মানুষ, প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী আরো তৎপর 

করোনা ভাইরাস সংক্রমণ রোধে দ্বিতীয় সপ্তাহের দ্বিতীয় দিনে পালিত হচ্ছে লকডাউন। নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার বিভিন্ন সড়কে গত সপ্তাহের চেয়ে মানুষের উপস্থিতি কিছুটা বেড়েছে আজ। অন্যদিকে আইন-শৃঙ্খলা বাহিনী ও তৎপর রয়েছে আগের চেয়েও বেশি। 

আজ সকালে উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে। এ সময় দেখা যায় রাস্তায় রিক্সা বা ভ্যানে করেই অনেকেই ছুটছেন গন্তব্য স্থানে। খুলেছে নিত্যপণোর কিছু দোকানে। 

এদিকে উপজেলা জুড়েই সচেতনতা বাড়াতে বিভিন্ন সড়কে চলছে মাইকিং,  বিজিবি ও পুলিশ টহল। সকাল থেকেই চেকপোস্ট বসিয়ে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী। প্রয়োজন ছাড়া বাইরে ঘোরাফেরা ব্যক্তিদের ফিরিয়ে দিচ্ছেন পুলিশ। 

সরকারি আদেশ অনুযায়ী করোনা ভাইরাস সংক্রমণ রোধে চলমান কঠোর বিধিনিষেধ নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হচ্ছে। যারা মাক্স না পড়ে এবং বাহিরে প্রয়োজন ছাড়া ঘোরাফেরা করছেন, তারা সন্তোষজনক উত্তর দিতে না পারলে জরিমানা করা হচ্ছে। 

সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম মজুমদার ও সহকারী কমিশনার (ভূমি) ক্ষেমালিকা চাকমা দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন,  মানুষ যেন দোকান পাটে অথবা খোলা জায়গায় আড্ডা দিতে না পারে।  

করোনা সংক্রমণ কমাতে বিধিনিষেধ মানতে সাধারণ মানুষকে সচেতন হওয়ার আহ্বান জানান আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন।সেনবাগে দিন দিন আক্রান্তের হার বেড়েই চলেছে। গত ২৪ ঘন্টায় ১৮জনের নমুনা সংগ্রহ করে ১১জন আক্রান্ত পাওয়া যায়।


একুশে সংবাদ/সামছুদ্দিন/প

Link copied!