AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নোয়াখালী জেলা ছাত্রলীগ সহ-সভাপতির উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৫৪ পিএম, ৭ জুলাই, ২০২১
নোয়াখালী জেলা ছাত্রলীগ সহ-সভাপতির উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

ব্যক্তিগত অর্থায়নে পরিবেশ সুরক্ষায় নোয়াখালীর জেরার সেনবাগ  উপজেলার বিভিন্ন এলাকায় ফলদ ও বনজ বৃক্ষের চারা রোপন কর্মসূচি হাতে নিয়েছেন নোয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি , এবং সাবেক মঘুয়া এম এ আলী উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, ও ৪নং কাদরা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ নোমান ছিদ্দিক বাবু।

বুধবার সকালে ৪ নং কাদরা ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও চেয়ারম্যান কামরুজ্জামান পলাশ কে নিয়ে বিভিন্ন জায়গাতে একটি করে সুপারির চারা রোপন করে তিনি এ কার্যক্রম উদ্বোধন করেন।এ সময় তিনি সাধারণ জনগণের মাঝে বিভিন্ন ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সেনবাগ উপজেলা ছাত্রলীগ নেতা আবদুর রহিম সজিব সহ ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীরা।

এ সময় নোয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নোমান ছিদ্দিক বাবু জানান, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং আমাদের সেনবাগের কৃতি সন্তান বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ -স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক ও উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক খাজা খায়ের সুজন ভাইয়ের নিদের্শে আমি পরিবেশ রক্ষায় ব্যক্তিগত উদ্যোগে ও অর্থায়নে পর্যায়ক্রমে সেনবাগের প্রতিটি ইউনিয়নে এবং প্রতিটি ওয়ার্ডে এ বৃক্ষ রোপণ করা হবে। এর বাইরেও তিনি সকলকে অন্তত ১ টি করে ফলদ ও ঔষধি গাছ রোপন করার আহবান জানান।

 ৪নং কাদরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান পলাশ জানান ‌।
“গাছে গাছে সবুজ দেশ” ‘
শেখ হাসিনার বাংলাদেশ’
জননেত্রী শেখ হাসিনার নির্দেশে পরিবেশ রক্ষায় প্রতিটি ওয়ার্ডে এ কর্মসূচি বাস্তবায়ন করা হবে।  ৪নং কাদরা ইউনিয়নের বাসীদের উদ্দেশ্য করে বলেন সকলে অন্তত ১ টি করে ফলদ ও ঔষধি গাছ রোপন করার জন্য।

 

 

একুশে সংবাদ/সামছুদ্দিন/প

Link copied!