AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জীবনটাকেওতো বাঁচাতে হবে: জেলা প্রশাসক 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৫২ পিএম, ৩০ জুন, ২০২১
জীবনটাকেওতো বাঁচাতে হবে: জেলা প্রশাসক 

রাঙামাটি জেলা প্রশাসক মিজানুর রহমান বলেছেন, করোনা-১৯ ভাইরাস প্রতিরোধে ঘরে থেকেই যুদ্ধ করতে হবে। তাই শুধু সরকার বা প্রশাসনের নয়, এক্ষেত্রে প্রত্যেক নাগরিককেই সহযোগীতা করতে হবে। সরকার বৃহস্পতিবার (১জুলাই) থেকে দেশব্যাপী লকডাউন ঘোষণার পর বুধবার (৩০জুন) বিকাল ৪টায় রাঙ্গামাটি জেলা প্রশাসন এর সম্মেলন কক্ষে আয়োজিত এক জরুরী সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
 
এ সময় উপস্থিত ছিলেন, রাঙামাটি পৌরসভা মেয়র আকবর হোসেন চৌধুরী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শহীদুজ্জামান মহসিন রোমান, রাঙামাটি ডিজিএফ আইর জিএস কর্ণেল এমরান ইবনে রউফ, রাঙামাটি সেনা রিজিয়নের মেজর মোস্তফা, সিভিল সার্জন বিপাশ খীসা, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ মারুফ আহমেদ এছাড়াও সদর উপজেলা নির্বাহী কমর্কর্তা, খাদ্য কর্মকর্তা, বিভিন্ন বাজার সমিতির নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
 
জেলা প্রশাসক আরো বলেন, সরকারের সিদ্ধান্তকে মানুষ মনে করছে তাঁদের কষ্ট হবে। কষ্ট হবে ঠিক কিন্তু জীবনটাকেওতো বাঁচাতে হবে। তাই আগামী ৭ তারিখ মধ্যরাত পর্যন্ত জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। মাস্ক ছাড়া ঘরের বাইরে যাওয়া যাবে না। এই বিপদ ঠেকাতে তাই প্রত্যেকের সহযোগীতা প্রয়োজন। লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসন এর ম্যাজিস্ট্রট, পুলিশ ও সেনাবাহিনী, বিজিবির কর্মকর্তা এবং সদস্য জনপ্রতিধিরাও মাঠে থাকবেন। লকডাউন চলকালীন সময় জেলা প্রশাসক সকলের সহযোগীতা কামনা করেছেন।
 
কর্ণেল এমরান ইবনে রউফ বলেছেন, জীবনটাকে রক্ষা করতে হবে আবার জীবিকাকেও কেড়ে নেয়া যাবে না। বর্তমানে যে পরিস্থিতি তাহাতে

স্বাভাবিক জীবন নাই কিন্তু এ লকডাউন পরিস্থিতিতে রাগ বা ক্ষোভও দেখানো যাবে না। প্রত্যেকের মঙ্গলের জন্য সবাইকেই এগিয়ে আসতে হবে
এক্ষেত্রে ধর্য্যচ্যুৎ হওয়া যাবে না।

 

 

 

একুশে সংবাদ/পলাশ/ব 

Link copied!