ঢাকা রবিবার, ০১ আগস্ট, ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

গোপালপুর পৌরসভায় মাস্ক না থাকায় ১৭ জনকে জরিমানা


Ekushey Sangbad
নাটোর প্রতিনিধি
০২:৫৪ পিএম, ২৩ জুন, ২০২১
গোপালপুর পৌরসভায় মাস্ক না থাকায় ১৭ জনকে জরিমানা

করোনা পরিস্থিতিতে নাটোরের লালপুরে গোপালপুর পৌরসভা এলাকায়  স্বাস্থ্যবিধি ও মাস্ক না থাকায় ১৭ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।


বুধবার (২৩ জুন) সকাল ৮ টা থেকে  ১১ টা পর্যন্ত দেখা যায় পৌরসভার বিভিন্ন  সড়কগুলোতে সিএনজি, ইজিবাইক, ভ্যান, ভুটভুটি মোটরসাইকেল, মাইক্রোবাস, ট্রাক, চলাচল করতে দেখা গেছে এবং  বিভিন্ন স্থানে খোলা রয়েছে মিষ্টি ও খাবার হোটেল,চা এর দোকানে  অনেকের মুখে দেখা যায়নি মাস্ক।এছাড়া লকডাউনে পুলিশের কঠোর নজরদারি দেখা যায়।

এর পর দুপুর ১২ টার দিকে  উপজেলার পৌরসভার বিভিন্ন দোকান, শপিংমল,সেলুন ও পথচারীদের মাস্ক না থাকায় অভিযান চালিয়ে ১৭ জনকে মোট (৩৬৫০) তিন হাজার ছয় শত পঁঞ্চাশ টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) ও নির্বাহী মেজিস্ট্রেট শাম্মী আক্তার এর ভ্রাম্যমান আদালত। এ-সময় উপস্থিত ছিলেন লালপুর থানা অফিসার ইনচার্জ ফজলুর রহমান। 

এর আগে উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) ও নির্বাহী মেজিস্ট্রেট শাম্মী আক্তার সকালে পৌর এলাকায় মাইকিং করে সবাইকে মাস্ক পরিধান সহ স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য আহবান জানান।


উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) শাম্মী আক্তার জানান, দেশে আবারও করোনা আঘাত হেনেছে, করোনা থেকে মুক্তির জন্য মাস্ক পরিধান সহ সকল স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ দেন। তিনি আরও জানান, করোনা ঝুঁকি এড়াতে এই অভিযান অব্যহত থাকবে।

উল্লেখ্য করোনাভাইরাস জনিত রোধে সংক্রমনের বর্তমান পরিস্থিতি বিবেচনায় নাটোর জেলার ৮ টি পৌরসভা এলাকায়  মঙ্গলবার ২২ জুন সন্ধ্যা ৬টা থেকে ২৯ জুন সন্ধ্যা ৬ টা পর্যন্ত লকডাউন ও কঠোর বিধি নিষেধ আরোপ করেছেন নাটোর জেলা প্রশাসন শামীম আহমেদ।


একুশে সংবাদ/এস ইসলাম