AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কৃতী সন্তান হজ্ব অফিসার ফজলুর রহমান আর নেই


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:১০ পিএম, ২২ জুন, ২০২১
কৃতী সন্তান হজ্ব অফিসার ফজলুর রহমান আর নেই

বরিশালের বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের মসজিদবাড়ি গ্রামের সন্তান সাবেক উপসচিব, হজ্ব অফিসার ও মসজিদবাড়ি দারুসসুন্নত. আলিম মাদরাসা ও কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. ফজলুর রহমান  (৭৪) আর নেই। সোমবার (২১ জুন) রাত ৯টায় নিজ বাসায় স্ট্রোক করলে রাজধানীর মিরপুর বাসা থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোররাত ৪টায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তিনি  অস্ট্রেলিয়া প্রবাসী ড. ফজলে রাব্বি সজল ও মাহফুজা আক্তার টিয়া এবং ইংল্যান্ড প্রবাসী শাহিদ ফাযাল সজিবের পিতা। ২২ জুন মঙ্গলবার সকাল ১০টায় রাজধানীর মিরপুর পাইকপাড়ায় মরহুমের প্রথম জানাজা শেষে  বরিশালের বানারীপাড়া পৌর শহরের মাহমুদিয়া মাদ্রাসা মাঠে বাদ মাগরিব   দ্বিতীয় ও রাত ৮টায় তার জন্মভূমি
 মসজিদবাড়িতে তার প্রতিষ্ঠিত মসজিদবাড়ি দারুসসুন্নত আলিম মাদরাসা মাঠে  তৃতীয় জানাজা  অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে তার  মৃত্যুতে বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের সংসদ সদস্য মো. শাহে আলম, সাবেক সংসদ সদস্য মো. মনিরুল ইসলাম মণি, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ মো. গোলাম ফারুক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডারের দায়িত্বে থাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা,পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ্ মঞ্জু মোল্লা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, সৈয়দকাঠির ইউপি চেয়ারম্যান আ. মন্নান মৃধা, শিক্ষানুরাগী ও সমাজসেবক জাহিদুল হক সিকদার (দুলাল), মসজিদবাড়ি আলিম মাদরাসার অধ্যক্ষ আলহাজ মাওলানা মো. আতোয়ার রহমান, সৈযদকাঠি ইউনিয়ন ইসলামিয়া কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ গোপাল কৃষ্ণ বসাক, মসজিদবাড়ি মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম ফিরোজ, উজিরপুর মালিকান্দা আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. এনামুল হক, সৈয়দকাঠি ইউনিয়ন বালিকা বিদ্যালয়ের প্রধানশিক্ষক কমল কান্তি বিশ্বাস, সৈয়দকাঠি এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক মিলন কান্ত সরকার (মলয়), বানারীপাড়া প্রেস ক্লাবের সভাপতি রাহাদ সুমন, সহ-সভাপতি প্রভাষক মামুন আহমেদ  সাধারণ সম্পাদক সুজন মোল্লাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

 

 

 

একুশে সংবাদ/রাহাদ সুমন

Link copied!