AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ময়মনসিংহের ধোবাউড়া থানা পরিদর্শন করেন -অতিরিক্ত ডিআইজি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:০৩ পিএম, ২২ জুন, ২০২১
ময়মনসিংহের ধোবাউড়া থানা পরিদর্শন করেন -অতিরিক্ত ডিআইজি

ময়মনসিংহের ধোবাউড়া থানা পরিদর্শন করেন অতিরিক্ত ডিআইজি। আজ মঙ্গলবার সকালে ময়মনসিংহের ধোবাউড়া থানা পরিদর্শন করেন ময়মনসিংহের অতিরিক্ত ডিআইজি শাহ্ মোঃ আবিদ হোসেন বিপিএম (বার)। প্রথমে মোঃ শাহ আবিদ হোসেনকে,অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ এর নেতৃত্বে একদল পুলিশ সশস্ত্র সালাম জানান। পরে কুচকাওয়াজ শেষে ফুলের তোড়া দিয়ে বরণ করেন ধোবাউড়া থানা পুলিশ। পরিদর্শন শেষে ধোবাউড়া থানায় মাল্টা গাছের চারা রুপন করেন ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোঃ শাহ্ আবিদ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন ওসি( তদন্ত) মোঃ জালাল উদ্দিনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ। ওসি আবুল কালাম আজাদ জানান, তিনি ধোবাউড়া থানায় যোগদানের পর নতুন করে তৈরী করেছেন একটি মোটরসাইকেল গ্যারেজ ,লাশঘর, আগুন নেভানোর গ্যাস সিলেন্ডার, মেইন রোড থেকে রাস্তা পাকা করন, মসজিদের ইমাম সাহেবের থাকার ঘর, ধোবাউড়া থেকে ২৫ কিলোমিটার দূরে মেঘালয় থেকে আশা চোরাচালান ক্রাইম বন্ধ করার জন্য সিসি ক্যামেরা স্থাপন, অস্ত্র ভাণ্ডারে এসি সহ ধোবাউড়া থানাকে দালাল মুক্ত করতে সক্ষম হয়েছেন। 

এরপর থানা পরিদর্শন করে সার্বিক বিষয়ে সন্তোষ প্রকাশ করে বলে সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে। পরিদর্শনকালে থানার অন্যান্য অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

 

 

একুশে সংবাদ/তাপস কর

Link copied!