AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঝিনাইগাতীতে ভাঙ্গা ব্রীজ : জীবনের ঝুঁকি নিয়ে পারাপার 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৪২ পিএম, ২২ জুন, ২০২১
ঝিনাইগাতীতে ভাঙ্গা ব্রীজ : জীবনের ঝুঁকি নিয়ে পারাপার 

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার নলকুড়া উনিয়নের মধ্য ডেফলাই গ্রামে ভাঙ্গা ব্রীজ দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে পারাপার হচ্ছে যানবাহন সহ সাধারণ মানুষ।  প্রয়োজনীয় উদ্যোগ না নিলে যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা।

সরেজমিনে পরিদর্শন  ও এলাকাবাসীদের সাথে কথা বলে জানা যায়, শালচুড়া চৌরাস্তা থেকে মধ্য ডেফলাই হয়ে পশ্চিম ডেফলাই তিন রাস্তা মোড় পর্যন্ত সড়কটি এলজিইডির অর্থায়নে  পাকাকরণ করা হয়। ওই পাকা রাস্তার মধ্য ডেফলাই গ্রামের মনু মিয়ার বাড়ী সংলগ্ন এলজিইডির পুরাতন ব্রীজটি জরাজীর্ণ হয়ে ব্রীজের মধ্যাংশের কয়েক স্থানে ভেঙ্গে গেছে। এ অবস্থাতেও জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত চলাচল করে যানবাহন সহ সাধারণ মানুষ। ফলে যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা । এলাকাবাসীর পক্ষে ইউপি সদস্য আব্দুর রাজ্জাক, জিাউল হক জিয়া সহ আরো অনেকে অতিদ্রুত ব্রীজটি সংস্কারের দাবী জানিয়েছেন।

নলকুড়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মজনু মিয়া জানান, ভাঙ্গা ব্রীজটি সংস্কারের বিষয়ে আমি মৌখিক ভাবে স্থানীয় প্রকৌশল অধিদপ্তরকে জানিয়েছি।

এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী মোজাম্মেল হক জানান, ওই ব্রীজটি নতুন করে নির্মাণ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবর প্রস্তাবনা পাঠানো হয়েছে। অনুমোদন পাওয়া গেলে ব্রীজ নতুন করে করা সম্ভব হবে।

 

 

 

 

একুশে সংবাদ/আবু হেলাল

Link copied!