AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শরনখোলায় ট্রলি চাপায় শিশুর মৃত্যু


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৩২ পিএম, ২২ জুন, ২০২১
শরনখোলায় ট্রলি চাপায় শিশুর মৃত্যু

বাগেরহাটের শরনখোলায় বালু ভর্তি ট্রলির চাপায় মো. সিফাত হোসেন (১২) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ২২ জুন মঙ্গলবার সকাল অনুমান দশটার দিকে উপজেলার পাঁচরাস্তা-রসুলপুর সড়কের অগ্রদুত ক্লাব এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রলি চালক মো. হাসান খান (২০)কে আটক করেছে শরনখোলা থানা পুলিশ।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, বাই সাইকেলে চড়ে সিফাত ও তার বন্ধু  উপজেলার বাংলাবাজার এলাকায় যাবার পথে অগ্রদুত ক্লাব এলাকায় পিছন থেকে আসা বালু ভর্তি একটি দ্রুতগামী ট্রলি সাইকেলটিকে সজোরে ধাক্কা মারে। এতে সিফাত ও তার বন্ধু ছিটকে রাস্তায় পড়ে যায় এবং গুরুতর আহত হন। স্থানীয়রা উভয়কে উদ্ধার করে তাৎক্ষনিক শরনখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিফাতকে মৃত. ঘোষনা করেন। দুর্ঘটনার খবর পেয়ে শরনখোলা থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার দক্ষিন রাজাপুর এলাকার বাসিন্দা মো. নজরুল ইসলাম খানের ছেলে ট্রলি চালক মো. হাসান খানকে আটক করে।

শরনখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান জানান, ইতিমধ্যে ট্রলি চালককে আটক করা হয়েছে এবং নিহতের লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরন করা হবে। ট্রলি চালকের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ নেওয়া হবে।

 


একুশে সংবাদ/মাসুম বিল্লাহ

Link copied!