AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:২১ পিএম, ২২ জুন, ২০২১
বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ

ময়মনসিংহের তারাকান্দায় এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে।
জানা গেছে, ১৬ জুন রাত ৯টায় এক গৃহবধূ (৩০) ময়মনসিংহ শহর থেকে তার বোনের বাড়ি তারাকান্দা উপজেলার আমছোলা গ্রামে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়ে কাশিগঞ্জ বাজার থেকে অটো রিক্সাযোগে ভাটিয়াপাড়া (চান্দের বাজারে) নামেন। তারপর বোনের বাড়ি যাওয়ার পথে ৬  ব্যক্তি পথরোধ করে ভয়-ভীতি প্রদর্শন করে একটি পুকুর পাড়ে নিয়ে যায় এবং গণধর্ষণ করে। এ ব্যাপারে ধর্ষিত গৃহবধূ বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত তিনজনের বিরুদ্ধে গতকাল সোমবার তারাকান্দা থানায় মামলা দায়ের করে।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান, গণধর্ষণ মামলার এজাহার নামীয় আসামি তিলাটিয়া গ্রামের হেলাল উদ্দিনের পুত্র তৌহিদুল ইসলামকে (৩৮) গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্যদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। ধর্ষিতা গৃহবধূর বাবার বাড়ি লালমা গ্রামে।

ধর্ষিতা গৃহবধূ ময়মনসিংহ বিভাগীয় নগরীর রেলীর মোড় এলাকায় বসবাস করে এবং অন্যের বাসা বাড়িতে ঝিয়ের কাজ করত। সে তার স্বামীর ২য় স্ত্রী।
মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) ঝুটন কুমার বর্মন জানান ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য আজ মঙ্গলবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


একুশে সংবাদ/রাজিব হোসেন

Link copied!