ঢাকা রবিবার, ০১ আগস্ট, ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

চেয়ারম্যান প্রার্থী আবদুল হালিম আটক


Ekushey Sangbad
কক্সবাজার প্রতিনিধি
১২:৪৫ পিএম, ২২ জুন, ২০২১
চেয়ারম্যান প্রার্থী আবদুল হালিম আটক

কক্সবাজারের কুতুবদিয়া দ্বীপের উত্তর ধুরুং ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আবদুল হালিম মারামারির মামলায় জামিন নিতে এলে আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেন। বাদির আইনজীবি এডভোকেট শফিউল আলম, এডভোকেট মোঃ আইয়ুব হোছাইন বিষয়টি নিশ্চিত করেন। 

আসামী আবদুল হালিম উত্তর ধুরুং ইউনিয়নের আজিম উদ্দিন সিকদার পাড়ার মৃত নাজের হোছাইনের পুত্র। সোমবার (২১ জুন) কুতুবদিয়া জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ রেজাউল হক এ আদেশ দেন।

এজাহার সূত্রে জানা গেছে, গত ২৫ এপ্রিল রাতে উত্তর ধুরুং ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আবদুল হালিম ৪০/৫০জন সন্ত্রাসী নিয়ে একই ইউনিয়নের আকবরবলী পাড়ার রায়হানের দোকানঘর ভাংচুর ও মালামাল লুট করে নিয়ে যায়। এসময় রায়হানের বড় ভাই মিজান বাঁধা দিলে আবদুল হালিম ও তার সন্ত্রাসী বাহিনী মিজান (৩৫), সাজ্জাদ (২৫),  এহছান উল্লাহ (৭০) ও নুর জাহান (৬০) কে মারধর করে। তন্মধ্যে মিজানের শরীরে গুরুতর আঘাতপ্রাপ্ত হন এবং পা ভেঙ্গে যায়। 

এ ঘটনায় আহত মিজান বাদি হয়ে গত ২৫ মে কুতুবদিয়া জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করলে আদালত এজাহারটি কুতুবদিয়া থানার ওসিকে মামলা রুজু করার নির্দেশ দেন।


একুশে সংবাদ/শাহাদত হোছাইন