AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চেয়ারম্যান প্রার্থী আবদুল হালিম আটক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:৪৫ পিএম, ২২ জুন, ২০২১
চেয়ারম্যান প্রার্থী আবদুল হালিম আটক

কক্সবাজারের কুতুবদিয়া দ্বীপের উত্তর ধুরুং ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আবদুল হালিম মারামারির মামলায় জামিন নিতে এলে আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেন। বাদির আইনজীবি এডভোকেট শফিউল আলম, এডভোকেট মোঃ আইয়ুব হোছাইন বিষয়টি নিশ্চিত করেন। 

আসামী আবদুল হালিম উত্তর ধুরুং ইউনিয়নের আজিম উদ্দিন সিকদার পাড়ার মৃত নাজের হোছাইনের পুত্র। সোমবার (২১ জুন) কুতুবদিয়া জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ রেজাউল হক এ আদেশ দেন।

এজাহার সূত্রে জানা গেছে, গত ২৫ এপ্রিল রাতে উত্তর ধুরুং ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আবদুল হালিম ৪০/৫০জন সন্ত্রাসী নিয়ে একই ইউনিয়নের আকবরবলী পাড়ার রায়হানের দোকানঘর ভাংচুর ও মালামাল লুট করে নিয়ে যায়। এসময় রায়হানের বড় ভাই মিজান বাঁধা দিলে আবদুল হালিম ও তার সন্ত্রাসী বাহিনী মিজান (৩৫), সাজ্জাদ (২৫),  এহছান উল্লাহ (৭০) ও নুর জাহান (৬০) কে মারধর করে। তন্মধ্যে মিজানের শরীরে গুরুতর আঘাতপ্রাপ্ত হন এবং পা ভেঙ্গে যায়। 

এ ঘটনায় আহত মিজান বাদি হয়ে গত ২৫ মে কুতুবদিয়া জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করলে আদালত এজাহারটি কুতুবদিয়া থানার ওসিকে মামলা রুজু করার নির্দেশ দেন।


একুশে সংবাদ/শাহাদত হোছাইন

Link copied!