AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করতে ধরা খেলেন আওয়াামীলীগ নেতা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:২০ পিএম, ২১ জুন, ২০২১
প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করতে ধরা খেলেন আওয়াামীলীগ নেতা

রাজশাহীর গোদাগাড়ীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করতে গিয়ে জনতার ধরা খেলেন আওয়াামীলীগ নেতা কামরুল ইসলাম।স্থানীয় সুত্রে জানাযায়(মঙ্গলবার ১৫ জুন) দিবাগত রাতে উপজেলার গোদাগাড়ী ইউনিয়নের পরমান্দপুর এলাকায় এক প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করে ধর্ষণনের সময় স্থানীয় জনতা হাতেনাতে ধরে ফেলে ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কামরুল ইসলামকে।

এ সময় কামরুল দাবি করে প্রবাসীর স্ত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। পরে কামরুলের সমর্থকরা জনতার হাত থেকে তাকে ছিনিয়ে নিয়ে যায়। প্রবাসীর স্ত্রী দাবি করেন,তাকে প্রেমের ফাদে ফেলে ধর্ষণ করে। গত (শনিবার১৯ জুন) গোদাগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহুল আমিনের সভাপতিত্বে গ্রাম্য শালিশী বৈঠকে কামরুল ইসলামকে ৫০ জাহার জরিমানা করেন।

এ প্রসঙ্গে ইউপি চেয়ারম্যান রুহুল আমিন ঘটনা ও শালিশী বৈঠকের বিষয়টি নিশ্চিত করে বলেন, জরিমানা টাকা স্থানীয় মসজিদ ও মাদ্রাসায় প্রদান করা হয়েছে।
গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) কামরুল ইসলাম বলেন,এ বিষয়টি তার জানা নেই। তবে অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।

গোদাগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক তোফাজ্জল হোসেন সেন্টু মাস্টার বলেন,কামরুলের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে।

 

একুশে সংবাদ/মুক্তার হোসেন

Link copied!