ঢাকা রবিবার, ০১ আগস্ট, ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

সন্তানকে বাঁচাতে অসহায় পিতার আকুতি


Ekushey Sangbad
বাগেরহাট প্রতিনিধি  
১২:২১ পিএম, ১৬ জুন, ২০২১
সন্তানকে বাঁচাতে অসহায় পিতার আকুতি

সরকারী, বে-সরকারী কিংবা কোন স্বহৃদয়বান ব্যক্তির সহয়তায় বেঁচে যেতে পারে বাগেরহাটের শরনখোলার উপজেলার এক ভ্যানচালকের তিন বছরের শিশু পুত্রের জীবন ।  

উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের দক্ষিন আমড়াগাছিয়া এলাকার বাসিন্দা অসহায় পিতা ও ভ্যান চালক মো. বাহাদুর গাজী জানান, গত ৩বছর পুর্বে আমার ছেলে মো. আবু বক্কর নাভি ছিদ্র অবস্থায় জন্ম নিলে তাকে খুলনা শিশু হাসপাতালে নিয়ে যাই। ওই সময়ে শিশু হাসপাতালের কর্তব্যরত ডাক্তার কিছু ওষুধ দেন এবং পরবর্তী ৩মাস পরে দেখা করতে বলেন।

কিন্তু টাকা পয়সা জোগাড় করতে না পারায় চিকিৎসা বন্ধ থাকে শিশু আবু বক্করের । হঠাৎ চলতি মাসের প্রথম দিকে আবু বক্করের জ্বর আসলে খাওয়া দাওয়া বন্ধ হয়ে যায় এবং তার পেট ফুলে ওঠে। তাকে শরনখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু বক্করকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সম্প্রতি তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি এবং ডা. সহদেব কুমার দাসের তত্বাবধায়নে চিকিৎসা চলছে।  চিকিৎসক জানিয়েছেন আবু বক্করকে সুস্থ করতে হলে দ্রুত অপারেশন করা প্রয়োজন। অপারেশন খরচ সহ প্রায় এক লাখ টাকা যোগাড় করতে না পারলে তার ছেলেকে বাঁচানো যাবে না। কিন্তু আমার মত একজন অসহায় ভ্যান চালকের পক্ষে এত টাকা যোগাড় করা সম্ভব নয়।

এ জন্য তার ছেলেকে বাঁচাতে সরকারী, বেসরকারী বা দেশের বিত্ত্ববানদের কাছে সাহায্যের আকুতি জানিয়েছেন।    

 

 

 

একুশে সংবাদ/মাসুম বিল্লাহ