AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিলেটে একই পরিবারের দুই শিশুসহ ৩ জনের মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৪২ এএম, ১৬ জুন, ২০২১
সিলেটে একই পরিবারের দুই শিশুসহ ৩ জনের মরদেহ উদ্ধার

সিলেটের গোয়াইনঘাটে ঘর থেকে ছেলে-মেয়েসহ এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। আহত অবস্থায় ওই গৃহবধূর স্বামী হিফজুর রহমানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।বুধবার (১৬ জুন) সকাল সাড়ে ৭টার দিকে তাদের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, হিফজুর রহমানের স্ত্রী আলিমা বেগম (৩৫), ছেলে মিজান (৯) ও মেয়ে আনিছা (৪)।

সিলেট জেলা পুলিশের গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে প্রতিবেশীরা হিফজুরের ঘরের সামনে যান। ভেতর থেকে গোঙানির শব্দ শুনে তারা দরজায় ধাক্কা দেন। এ সময় ঘরের দরজা খোলা ছিল। ভেতরে ঢুকে খাটের ওপর তিনজনের গলা কাটা মরদেহ ও হিফজুরকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। তারপর তারা পুলিশে খবর দেন।  পুলিশ এসে মরদেহ তিনটি উদ্ধার করেন এবং হিফজুরকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। হিফজুরের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল আহাদ বলেন, একই পরিবারের তিনজনের গলা কাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে দুজন শিশু রয়েছে। ওই পরিবারের একজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এছাড়া, সিলেটের গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) প্রদীপ কুমার সিংহ বলেন, মঙ্গলবার রাতে কে বা কারা একই পরিবারের তিন জনকে হত‌্যা করেছে। আহত অবস্থায় হিফজুর রহমান নামে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কী কারণে এ হত‌্যাকাণ্ড তাৎক্ষণিক তা জানা যায়নি।

একুমে সংবাদ/তাশা

Link copied!