AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোপালগঞ্জে প্রাইভেটকার নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা মা ও ছেলে নিহত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:০২ পিএম, ১৫ মে, ২০২১
গোপালগঞ্জে  প্রাইভেটকার নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা মা ও ছেলে নিহত

গোপালগঞ্জে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মা ও ছেলে নিহত হয়েছে। এসময় প্রাইভেটকারে থাকা আরো দুইজন আহত হয়েছে। আজ শনিবার (১৫ মে) বিকালে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার চর পাথালিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, কাশিযানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের তার আলী মোল্যার স্ত্রী মরিয়ম বেগম (৫৫) ও তার ছেলে প্রাইভেটকার চালক মহিদুল মোল্যা (২৫)। 

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম জানান, একই পরিবারের ৮ জন সদস্য একটি প্রাইভেটকারে করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে নিজ বাড়ী কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের ফিরছিলেন। প্রাইভেটকারটি গোপালগঞ্জ সদর উপজেলার চর পাথালিয়া দোলা পেট্রোল পাম্পের সামনে আসলে রাস্তার উপর দিয়ে চলা একটি ছাগলকে বাচাতে গিয়ে জরুরি ব্রেক করে। এতে গাড়ীর সামনে চাকা ফেটে যায়। এসময় গাড়ীর চালক নিয়ন্ত্রন হারিয়ে হারিয়ে রাস্তার ডান পাশে গাচের সাথে স্বজোরে থাক্কা বাড়ি খেয়ে গাড়ির সামনে অংশ দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় গাড়ীর চালক মো: মহিদুল মোল্লা (৩০) ঘটনাস্থলেই নিহত হয়। 

 

খবর পেয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আহতের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠায়। হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় নিহত গাড়ী চালকের মা মোসা: মরিয়ম বেগম ৫৫ মারা যায়। এছাড়া নিহতের দুই খালা ফিরোজা বেগম (৪০) এবং আয়শা বেগম (৪৫) হাসপাতালে চিকিৎসাধীন আছে।

 

Link copied!