ঢাকা বুধবার, ২৩ জুন, ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

স্ত্রী-সন্তান নিয়ে ঈদে বাড়ি ফেরা হলো না রাসেলের


Ekushey Sangbad
গোপালগঞ্জ প্রতিনিধি
০৫:১৭ পিএম, ১৩ মে, ২০২১
স্ত্রী-সন্তান নিয়ে ঈদে বাড়ি ফেরা হলো না রাসেলের

গোপালগঞ্জে ট্রাক ও মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাসেল মোল্লা (৩৫) নামে এক মটর সাইকেল চালক নিহত এবং তার স্ত্রী ও মেয়ে আহত হয়েছে। আহতদের  খুলনা মেডিকেল  কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর সোয়া ৬টার দিকে গোপালগঞ্জ -টেকেরহাট সড়কের ভেন্নাবাড়ি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত রাসেল বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার গাড়ফা গ্রামের আলী মোল্লার ছেলে।

 

গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ মনিরুল ইসলাম জানিয়েছেন, নিহত রাসেল স্ত্রী সন্তান নিয়ে ঢাকায় থাকতেন। নিরাপদের বাড়ি ফেরার আশায় রাসেল গতকাল গভির রাতে স্ত্রী-সন্তান নিয়ে মটর সাইকেল যোগে বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার গাড়ফা গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন। নিহত রাসেল ঘটনাস্থল পযন্ত পৌছালে সেখানে টেকেরহাটগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মটর সাইকেল চালক রাসেল ঘটনাস্থলেই নিহত হয়।

এসময় তার স্ত্রী হাজেরা বেগম ও মেয়ে আদমিম মারাত্মকভাবে আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। হাসপাতালের ডাক্তার তাদের অবস্থা বিবেচনা করে তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল হাসাপাতালে পাঠায়। স্তনিহতের স্ত্রী হাজেরা বেগম এর অবস্থা আশংকাজনক । বর্তমানে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

ঘাতক ট্রাকটি ঘটনাস্থলে রাস্তার পাশে পড়ে যায়। ট্রাকটির চালক ট্রাক পালিয়েছে।  

নিহতের লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো