AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জুড়ীর বেদে পল্লিতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৪৬ পিএম, ১৩ মে, ২০২১
জুড়ীর বেদে পল্লিতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ 

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় বেদে পল্লীর মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ মে ) দুপুরে উপজেলার পশ্চিমজুড়ী ইউনিয়নের রেলস্টেশন এর পাশে অবস্থানরত ১০ টি বেদে পরিবারকে প্রধানমন্ত্রীর দেয়া উপহার তুলে দেন জুড়ী উপজেলা নির্বাহী অফিসার আল-ইমরান রুহুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওমর ফারুক, পশ্চিমজুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রীকান্ত দাস, ইউনিয়ন পরিষদের সচিব আব্দুল মজিদ। 

বেদে পল্লীর আনোয়ার হোসেন ও হায়াত আলী বলেন, আমরা এখানে ১০ টি পরিবার বসবাস করি। করোনা ও লকডাউনের কারণে আমাদের এখন তেমন কাজকাম নাই। আমরা আমাদের পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছে। আজ ইউএনও স্যার আমাদের এখানে এসে প্রধানমন্ত্রীর উপহার নগদ ৫০০ টাকা করে দিয়েছেন। এতে আমরা মাননীয় প্রধানমন্ত্রী ও ইউএনও স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বেদে পল্লীর মোছা. কূহিনুর বেগম বলেন, বর্তমানে আমরা এ কাজ করে কেমন টাকা পয়সা পাই না। আমরা আমাদের ছেলে সন্তান নিয়ে খুব কষ্টে আছি। ঘরে চাল ফুরিয়ে গেছে। চিন্তায় ছিলাম রাতে কী খাব। এখন প্রধানমন্ত্রীর উপহার পেয়ে আমি খুশি। রাতের খাবার নিয়ে আমার আর চিন্তা করতে হবে না।’

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: ওমর ফারুক বলেন, স্থানীয় চেয়ারম্যান এর কাছ থেকে খবর পেয়ে আমরা বেদে পল্লীর অসহায় মানুষের কাছে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ পৌঁছে দিয়েছি। আগামীতে তাদেরকে খাদ্য সহায়তা দেয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার আল-ইমরান রুহুল ইসলাম বলেন, আসলে এখানে না আসলে বোঝা যেত না বেদে পল্লীর মানুষেরা যে কত কষ্ট করে জীবন যাপন করে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার নগদ অর্থ আমি নিজ হাতে পৌঁছে দিলাম। তাদেরকে পর্যায়ক্রমে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হবে। 

 

Link copied!