ঢাকা বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১০ আষাঢ় ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বাঙ্গরায় যুবলীগের উদ‍্যোগে পথচারী ও নিন্মআয়ের মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০১:২৪ পিএম, ৮ মে, ২০২১
বাঙ্গরায় যুবলীগের উদ‍্যোগে পথচারী ও নিন্মআয়ের মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা যুবলীগের উদ্যোগে পবিত্র রমজান মাসের শুরু থেকে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনায় বাঙ্গরা বাজার থানার বিভিন্ন স্থানে পথচারী, দু:স্থ অসহায় ও নিন্মআয়ের মানুষদের মাঝে রান্না করা খাবার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৭-মে ) বিকেলে বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল'র সহযোগীতায় ও বাঙ্গরা বাজার থানা শাখা যুবলীগের উদ্যোগে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় বাঙ্গরা বাজার থানা শাখা আওয়ামী যুবলীগের আহবায়ক নাঈম খান বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে ও স্থানীয় সংসদ সদস‍্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ’র মানবিক সহযোগিতায় এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের আহবানে সারা দেশে যুবলীগ মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বাঙ্গরা বাজার থানা শাখা যুবলীগ এলাকার অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে সেবামূলক কাজ করছে আগামীতেও তা অব্যাহত থাকবে।

করোনা মহামারির দ্বিতীয় ঢেউয়ের এই ক্রান্তিকালে সারাদেশের ন্যায় বাঙ্গরায় আমরা চেষ্টা করছি অসহায় ও দু:স্থদের পাশে দাঁড়ানোর। করোনাকালিন এ সময়ে ইফতার মাহফিল বা পার্টির আয়োজন নেই। তবে বসে নেই যুুবলীগও। রমজান মাসজুড়ে রোজাদার অসহায় মানুষের হাতে ইফতারের প্যাকেট তুলে দিচ্ছি। আমাদের এই উদ্যোগ অন্য অনেক সংগঠনের জন্য আদর্শ উদাহরণ হয়ে থাকবে। রজমানের অবশিষ্ট দিনগুলোতেও বাঙ্গরা বাজার থানা শাখা যুবলীগের উদ্যোগে ইফতার বিতরণ অব্যাহত থাকবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম আজাদ তমাল, উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক রুহুল আমিন, বাঙ্গরা বাজার থানা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ নজরুল, মাওলানা মাছুম বিল্লাহ, আন্দিকুট ইউপি’র চেয়ারম্যান ওমর ফারুক, পূর্ব ধইর পূর্ব ইউপি'র চেয়ারম্যান বন কুমার শিব প্রমূখ।

বাঙ্গরা পূর্ব ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে মুরাদনগর উপজেলাসহ বাঙ্গরা বাজার থানার বিভিন্ন ইউনিয়নের যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং যুবলীগের সকল নেতৃবৃন্দসহ এলাকার গন‍্যমান‍্য ব‍্যাক্তিদের নিয়ে মিলাদ ও দোয়ার মাহফিল শেষে ইফতার সম্পন্ন করেন।

 

একুশে সংবাদ/শ/ব