AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধুনটে ইউপি সচিবকে লাঞ্ছিতের  অভিযোগ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:১৩ পিএম, ৫ মে, ২০২১
ধুনটে ইউপি সচিবকে লাঞ্ছিতের  অভিযোগ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

বগুড়ার ধুনট সদর ইউনিয়ন পরিষদের সচিবকে লাঞ্ছিতের অভিযোগ এবং এক ব্যবসায়ীকে মারপিটের অভিযোগে দায়ের করা মামলায় ছাত্রলীগ নেতা সৌরভ হাসার জিমকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ। সৌরভ হাসান জিম বগুড়ার ধুনট ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি ও মাটিকোড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে। বুধবার বিকেলের দিকে সৌরভ হাসানকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে তাকে মাটিকোড়া গ্রামে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চান্দারপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে শারীরিক প্রতিবন্ধি যুবক মনিরুজ্জামান ধুনট ইউনিয়ন পরিষদে সচিব পদে চাকরি করেন। মঙ্গলবার বিকেলের দিকে ইউনিয়ন পরিষদের কার্যালয়ে ইউপি সদস্যদের নিয়ে অসহায়দের মাঝে ভিজিডির চাল বিতরণ করতে থাকেন। এসময় সৌরভ হাসান তার লোকজন নিয়ে সচিব মনিরুজ্জামানের কাছে ইফতার পার্টি ও ঈদ উপলক্ষ্যে ১ লাখ টাকা চাঁদা দাবী করে। 

চাঁদার টাকা দিতে অস্বীকার করায় সৌরভ হাসান ও তার লোকজন মনিরুজ্জামানকে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের ভিতর প্রকাশে লাঞ্ছিত করে চলে যায়। এঘটনায় মনিরুজ্জামান বাদী হয়ে মঙ্গলবার রাতে ধুনট থানায় সৌরভ হাসান ও লোকজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করে। ওই রাতেই থানা পুলিশ অভিযান চালিয়ে মাটিকোড়া গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। 

অপরদিকে সোমবার বিকেলের হুকুম আলী বাসষ্ট্যান্ড এলাকার ডেকোরেটর ব্যবসায়ী সজিব হোসেনকে মারপিট করে সৌরভ হাসান। ব্যবসায়ীকে মারপিটের অভিযোগে সৌরভ হাসানের বিরুদ্ধে পৃথক একটি মামলা দায়ের হয়। এই মামলায় সৌরভকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।  

ইউপি সচিব মনিরুজ্জামান বলেন, আমি শারীরিক প্রতিবন্ধি, সহজে চলাচল করতে পারি না। সৌরভ হাসানের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়া চাপের মাঝে রয়েছি। ঝামেলা এড়াতে অভিযোগটি মামলা হিসেবে রজু করার আগ্রহ নেই।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, ডেকোরেটর ব্যবসায়ী সজিব হোসেনকে মারপিটের অভিযোগে মামলায সৌরভ হাসানকে গ্রেপ্তার করে বগুড়া কারাগারে পাঠানো হয়েছে। এছাড়াও ইউপি সচিবকে চাঁদা না পেয়ে লাঞ্ছিত করার অভিযোগটি খতিয়ে দেখা হচ্ছে।
 

Link copied!