AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বাস শ্রমিকদের মাঝে কৃষকলীগের ত্রাণ বিতরণ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:১৩ পিএম, ৪ মে, ২০২১
পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বাস শ্রমিকদের মাঝে কৃষকলীগের ত্রাণ বিতরণ

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ৩শ জন বাস-মিনিবাস শ্রমিকের মাঝে নিজেস্ব অর্থায়নে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আব্দুল লতিফ তারিন।

মঙ্গলবার (৪ মে) দুপুরে তেঁতুলিয়া উপজেলাধীন আজিজনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে বাংলাদেশ কৃষকলীগ তেঁতুলিয়া উপজেলা শাখর উদ্যগে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। জানা গেছে,  লকডাউনে জেলা ও আন্তঃজেলা রুটে বাস-মিনিবাস বন্ধ থাকার কারনে এবং শ্রমিকেরা বেকার হয়ে পড়ায় তাদের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।

এসময় ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তেঁতুলিয়া উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী জুয়েলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আব্দুল লতিফ তারিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা, তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছায়েম মিয়া ও জেলা কৃষকলীগের সভাপতি তাজিরুল ইসলাম তাজু, তেঁতুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা হাসান আলী মিয়াসহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 

 

একুশে সংবাদ/ডি/ব

Link copied!