AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রতিটি ইউনিয়নে ধান ক্রয় কেন্দ্র খোলার দাবিতে  প্রশাসক বরাবর স্মারকলিপি 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৩৭ এএম, ৩০ এপ্রিল, ২০২১
প্রতিটি ইউনিয়নে ধান ক্রয় কেন্দ্র খোলার দাবিতে  প্রশাসক বরাবর স্মারকলিপি 

নওগাঁয় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নওগাঁ জেলা শাখা সমাজতান্ত্রিক ক্ষেত মজুর ও কৃষক ফ্রন্ট এর উদ্যোগে সংক্ষিপ্ত সমাবেশ শেষে নওগাঁ জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করা হয়েছে।

আজ বৃহস্পতিবা ২৯ এপ্রিল জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সমাজতান্ত্রিক ক্ষেত মজুর ও কৃষক ফ্রন্ট এর কেন্দ্রীয় কমিটির সদস্য জয়নাল আবেদীন মুকুল এর সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সংক্ষিপ্ত সমাবেশে উপস্থিত ছিলেন, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট জেলা শাখার সাধারণ সম্পাদক শমসের আলী মোল্লা, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জেলা শাখার সভাপতি মিজানুর রহমান, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সদস্য সোনালী ইসলাম ও রাসিব হীরা, প্রমুখ।

এ সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশের প্রতিটি ইউনিয়ন হতে ধান ক্রয় কেন্দ্র খোলার মাধ্যমে প্রকৃত কৃষকের নিকট সরকার কর্তৃক ধান ক্রয় কেন্দ্র খুলে ১৫ শত টাকা মণ দরে সরাসরি কৃষকের কাছ থেকে ৫০ লক্ষ মেট্রিক টন ধান কেনার দাবিসহ আরোও বলেন, ব্যবসায়ীগণ কৃষককে জিম্মি করে যাতে কম দামে ধান ক্রয় করতে না পারে সে ব্যাপারে জোর দাবি জানান। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কে বেশি করে ধান কিনে মজুদ রাখতে বলেন। যাতে করে সিন্ডিকেট করে ব্যবসায়ীরা ধান চালের দাম বাড়াতে না পারে।

Link copied!