AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি ঢাকা কলেজ কমিটি গঠন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:১২ পিএম, ১১ এপ্রিল, ২০২১
বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি ঢাকা কলেজ কমিটি গঠন

বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটির ঢাকা কলেজ শাখার ২০২১ সালের নতুন কার্যকারী কমিটি গঠন করা হয়েছে। এতে মু. সয়েম আহমাদ কে আহ্বায়ক, মোঃ সিরাজুল হোসাইন কে সদস্য সচিব করে ৮ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।১০এপ্রিল (শনিবার) বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটির কেন্দ্রিয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি নাইমুর রহমান সাকিব ও সাধারন সম্পাদক মাহমুদুল হাসান ইজাজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেন।

মু.সায়েম আহমাদ বলেন, “মানবিক দায়িত্ব হিসেবে আমাদের একটু প্রচেষ্টার ফলেই কিন্তু অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটবে।আমরা সবাই মিলে সহযোগিতার মনোভাব নিয়ে একতাবদ্ধ হয়ে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াবো বলে প্রত্যাশা রাখি।” সিরাজুল হোসাইন বলেন, “এই মানবিক সংগঠনের মাধ্যমে আমরা চাই সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে মানবতার কাজে এগিয়ে আসবো। বর্তমানে দেশের সংকটময় অবস্থায় আমাদের মানবিক হতে হবে।”

কমিটির অন্যান্য সদস্যরা হলেন , যুগ্ম আহ্বায়ক মোঃ আকিব হোসাইন,লুৎফর রহমান লাভলু, সদস্য মাইনুল ইসলাম ফুয়াদ,মোঃ মনোয়ার হোসাইন,ইমন আবেদ,বিশাল সাহা। উক্ত কমিটিকে ৬০ দিনের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়।প্রসঙ্গত, বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি ২০১৩ সালের ১লা মে প্রতিষ্ঠা লাভ করে। বর্তমানে বাংলাদেশের বিভিন্ন জেলা, বিশ্ববিদ্যালয় ও শিক্ষাপ্রতিষ্ঠানে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।


একুশে সংবাদ/হু/আ

Link copied!