AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভিক্ষাবৃত্তি থেকে কর্ম জীবনে ফিরে আসলো আরো দুই পরিবার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:২০ এএম, ১০ এপ্রিল, ২০২১
ভিক্ষাবৃত্তি থেকে কর্ম জীবনে ফিরে আসলো আরো দুই পরিবার

"ভিক্ষা নয় কর্মই জীবন" এই স্লোগানকে সামনে রেখে ভিক্ষুকমুক্ত নোয়াখালী গড়ার লক্ষ্যে অাজ শুক্রবার সকাল ১০টায় নোয়াখালী জেলা প্রশাসক মোঃ খোরশেদ আলম খানের সহযোগিতা ও দিকনির্দেশনায় এবং স্বেচ্ছাসেবী সংগঠন -আলোকিত মানবিক অর্গানাইজেশন এর সার্বিক তত্ত্বাবধানে কবিরহাট উপজেলার ৬নং ধানশালিক ইউনিয়নের মুড়া আমিরাবাদ এলাকার মোহাম্মদ লেদু মিয়া কে একটি দোকান এবং মোহাম্মদ শফিউল্লাহ কে ব্যাটারি চালিত একটি অটোরিক্সা প্রদান করা হয়।

সরেজমিনে উপস্থিত থেকে জানা যায় -ভিক্ষুকমুক্ত নোয়াখালী গড়ার লক্ষ্যে প্রথম ধাপে ১০০ জন ভিক্ষুককে পুনর্বাসন কার্যক্রম এর অংশ হিসেবে আজকে দোকান প্রজেক্ট নং-৭ ওবং ব্যাটারি চালিত অটোরিকশা প্রজেক্ট নং-৬ এর শুভ উদ্বোধন করেন কবিরহাট উপজেলার নির্বাহি অফিসার হাসিনা আকতার। এ সময় আরো উপস্থিত ছিলেন এসিল্যান্ড রাশেদুজ্জামান রাশেদ, ৬ নং ধানশালিক ইউনিয়নের চেয়ারম্যান ইয়াকুব নবী, এবং আলোকিত মানবিক অর্গানাইজেশন এর সভাপতি পারভেজ মোল্লা, সাধারণ সম্পাদক রিয়েল খান, আজীবন সদস্য রাসেল চৌধুরী ও নুসরাত জাহানসহ সংগঠনের সদস্য বৃন্দ।

উপকারভোগী মোহাম্মদ লেদু মিয়া এবং শফি উল্লাহর সাথে কথা বলে জানা যায় ভিক্ষা জীবন থেকে মুক্তি পেয়ে এবং নতুন কর্মসংস্থানের সুযোগ পেয়ে তারা আনন্দিত, সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী এবং জেলা প্রশাসক মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তারা।


একুশে সংবাদ/মা/আ

Link copied!