AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালপুর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে মাস্ক বিতরণ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৩৫ পিএম, ৯ এপ্রিল, ২০২১
লালপুর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে মাস্ক বিতরণ

নাটোরের লালপুর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে উপজেলার বিভিন্ন জায়গায় সাধারন জনগনের মাঝে সচেতনতা বৃদ্ধি ও কোভিড- ১৯ দ্বিতীয় ধাপের সংক্রমণ রোধে ৫ দিনব্যাপী মাস্ক বিতরন কর্মসূচির ২য় দিনে শুক্রবার (০৯ এপ্রিল) মাস্ক বিতরন করা হয়। 

২য় দিনে উপজেলার সালামপুর বাজার, আব্দুলপুর বাজার, স্টেশন বাজার, ধুপইল বাজার ও ওয়ালিয়া বাজার এলাকায় মাস্ক বিতরন করা হয়। 

ভিন্ন ভিন্ন স্থানে এ সময় উপস্থিত  ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদ, লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, হাফিজ-নাজনীন ফাউন্ডেশনের সহ-সভাপতি আলহাজ্ব আনিছুর রহমান, তমালতলা কৃষি ও কারিগরি ডিগ্রী কলেজের অধ্যক্ষ পরিমল কুমার কুন্ডু, ওয়ালিয়া ফাঁড়ি  ইনচার্জ ফারুক হোসেন তালাশ, আব্দুলপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ ধীরেন্দ্রনাথ, লালপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল মোত্তালেব রায়হান, সাধারন সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন, সহ-সভাপতি সালাহ্ উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ইনতাজ আলী, দপ্তর সম্পাদক জামিল হোসেন, ক্রীড়া ও তথ্য সম্পাদক মাহাবুর রহমান, সদস্য জামিরুল ইসলাম, ফারহানুর রহমান রবিন, সাব্বির রহমান মিঠু, আশরাফুল আলম মামুন প্রমূখ। 

এ সময় হ্যান্ড মাইকের মাধ্যমে দ্বিতীয় ধাপের করোনা সংক্রমন রোধে জনসচেতনতায় করোনা প্রতিরোধে মাস্ক পরিধান ও সরকার কর্তৃক নিয়মকানুন মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানান।

একুশে সংবাদ/এস/আ

Link copied!