AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গৌরীপুরে সড়কের বেহাল দশা 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:১৬ পিএম, ৯ এপ্রিল, ২০২১
গৌরীপুরে সড়কের বেহাল দশা 

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের তাতকুড়া বাজার হইতে কাটাশিয়া রোকনাকান্ধা ভায়া বড়ইতলা হাইওয়ে রাস্তা পর্যন্ত সংযোগ সড়কের বেহাল দশা।

স্থানীয়দের ভাষ্যমতে এই সংযোগ সড়কে ২০০১ সালে ময়মনসিংহ জেলা পরিষদের অর্থায়নে ৫০০ ফুঠ রাস্তা নির্মান করার পর বর্তমানে এ সড়কে ইটের সলিং উঠে গিয়ে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে।

বৃষ্টি হলেই পানি জমে কাদাময় হওয়ায় চলাচল করাই দুষ্কর হয়ে দারিয়েছে এমনকি উপজেলা সদরের সঙ্গে যোগাযোগ করতে নিত্যদিন দুর্ভোগ পোহাচ্ছেন হাজার হাজার কৃষক, জরুরি সেবাগ্রহীতাসহ এলাকাবাসী।

সরেজমিন ঘুরে দেখা যায় ৫০০ ফুট  সড়কের কার্পেটিং উঠে গিয়ে শতশত গর্তের সৃষ্টি হয়েছে চলতে হচ্ছে জীবনের ঝুকি নিয়ে।

স্থানীয়দের অভিযোগ, আইডিনং থাকার পরও (৩৬১২৩৪০২৪) গৌরীপুরের নির্বাচিত সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি সাহেব এই রাস্তা নির্মানের জন্য ৩০ শে মার্চ ২০১৭ সালে গৌরীপুর উপজেলা প্রকৌশলী বরাবর ডিওলেটার দিলেও  ব্যবস্থা নেওয়া হয়নি বেশ কয়েক বছর দূ্র্ভোগ পোহাতে হচ্ছে আমাদের।

আরেক কৃষক মনির হোসেন বলেন উপজেলা সদরে যাওয়া যেমন মুশকিল, তেমনি মূমুর্ষু রোগী ও গর্ভবতীদের হাসপাতালে নেওয়া খুবই কষ্টসাধ্য।

এলাকার সিএনজি চালক দুলু মিয়া হোসেন বলেন ভাঙা সড়কে গাড়ী চালাতে গিয়ে প্রায়ই গাড়ি নষ্ট হচ্ছে, বিভিন্ন মেশিনারিজ পার্স ভেঙ্গে যাচ্ছে আয়ের চেয়ে ব্যয় বেশী হচ্ছে। এবিষয়ে উপজেলা প্রকৌশলী (এলজিইডি) আবু সালেহ মোঃ ওয়াহেদূল হক জানান পরিদর্শন করে ও বরাদ্দ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


একুশে সংবাদ/হু/আ

Link copied!