AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ওরস্যালাইন ও রাসনা পান করে অচেতন অবস্থায়  একই পরিবারের ৫ সদস্য


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:১৭ এএম, ৯ এপ্রিল, ২০২১
ওরস্যালাইন ও রাসনা পান করে অচেতন অবস্থায়  একই পরিবারের ৫ সদস্য

ওরস্যালাইন ও রাসনা পান করে একই পরিবারের পাচ সদস্যকে অচেতন অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাতে মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নের  এঘটনা ঘটে।

অসুস্থরা হলেন, পিরোজপুর ইউনিয়নের বলিয়ারপুর গ্রামের  মৃত আরশেদ সর্দারের ছেলে সিরাজুল ইসলাম (৫০), তার স্ত্রী রেবেকা খাতুন (৪০), তার দুই সন্তান মৌসুমি (২৬) ও রিফাত (১৪), মৌসুমির ছেলে শানজিম (৮)।

 

প্রতিবেশিরা বলেন, বৃহস্পতিবার  রাতে ওরস্যালাইন ও রাসনা গুলিয়ে পরিবারের সদস্য পান করেন। কিছুক্ষন পর হঠাত তারা সংজ্ঞাহীন হয়ে বলিয়ারপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীরা খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

 

এদিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের রিফাতের জ্ঞান ফিরলে তিনি বলেন, বৃহস্পতিবার  রাতে বাড়ির পাশের মেহেরাজের দোকান থেকে ওরস্যালাইন ও রাসনা কিনে আনে শিশু শানজিম। রাতেই পরিবারের সদস্যরা পান করে। কিছুক্ষন পর মাথা ঝিনঝিন করে জ্ঞান হারিয়ে যায় সবার। এর মধ্যে শানজিম ও মৌসুমি খাতুনের কয়েকবার বমি হলে তাদের জ্ঞান ফেরে। আর বাকিদের জ্ঞান ফেরেনি। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মাহাবুব এ খোদা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে খাদ্য বিষ্যক্রিয়ার কারণেই এঘটনা ঘটতে পারে। প্রাথমিক চিকিতসা শেষে ভর্তি করা হয়েছে।

Link copied!