ঢাকা শনিবার, ১০ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বাংলাদেশ গেমস ভলিবলে পুরুষ গ্রুপে সেনাবাহিনী ও নারী গ্রুপে আনসার চ্যাম্পিয়ন হয়েছে


Ekushey Sangbad
নড়াইল প্রতিনিধি
১২:২৯ এএম, ৯ এপ্রিল, ২০২১
বাংলাদেশ গেমস ভলিবলে পুরুষ গ্রুপে সেনাবাহিনী ও নারী গ্রুপে  আনসার  চ্যাম্পিয়ন হয়েছে

 বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস ভলিবলে পুরুষ গ্রুপে বাংলাদেশ সেনাবাহিনী ও নারী গ্রুপে বাংলাদেশ আনসার ও ভিডিপি চ্যাম্পিয়ন হয়েছে।


বৃহস্পতিবার (০৮ এপ্রিল) বিকেলে নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় পুরুষ গ্রুপে বাংলাদেশ সেনাবাহিনী ৩-১ সেটে বাংলাদেশ বিমান বাহিনীকে পরাজিত করে। নারী গ্রুপে বাংলাদেশ আনসার ও ভিডিপি ৩-১ সেটে বাংলাদেশ পুলিশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।


প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন

পুলিশ সুপার প্রবীর কুমার রায়, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের মেজর এএফএম আজমল হোসেন খান, ক্যাপ্টেন ফাতির আব্দুল্লাহ, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু প্রমুখ।

 বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েনের আয়োজনে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় গত ৫ এপ্রিল থেকে প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতায় পুরুষ গ্রুপে আটটি এবং নারী গ্রুপে পাঁচটি দল অংশগ্রহণ করে।