AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পত্নীতলায় করোনা টিকার দ্বিতীয় ডোজ শুরু


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:২৪ পিএম, ৮ এপ্রিল, ২০২১
পত্নীতলায় করোনা টিকার দ্বিতীয় ডোজ শুরু

সারাদেশের ন্যায় নওগাঁর পত্নীতলায় কোভিড-১৯ (করোনা) ভাইরাসের ভ্যাকসিনের (টিকা) দ্বিতীয় ডোজ দেওয়ার কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে পপত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকার এবং উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ টিকা গ্রহনের মাধ্যমে কোভিড-১৯ ভ্যাকসিনের (টিকা) দ্বিতীয় ডোজ দেওয়ার কার্যক্রমের উদ্বোধন করেন। 

এসময় পত্নীতলা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানজিদা সুলতানা, উপজেলা প্রোকৌশলী সৈকত দাস, উপজেলা কৃষি অফিসার প্রকাশ চন্দ্র সরকার, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, উপজেলা ম্যাধমিক শিক্ষা অফিসার মোশাহাক আলী, উপজেলা নির্বাচন অফিসার জাহিদুর রহমান, আর.এম.ও ডাঃ দেবাশিষ রায় সহ মোবাইলে এসএমএস পাওয়া উপজেলার ১শ ৭৭ জনকে কোভিড-১৯ ভ্যাকসিনের ২য় ডোজের টিকা প্রদান করা হয়।  

কর্মসূচির আওতায় কোভিড-১৯ ভ্যাকসিনের ১ম ডোজ গ্রহনকারীদের মধ্যে মোবাইল ফোনে এসএমএস পাওয়া সাপেক্ষে দ্বিতীয় ডোজের ভ্যাকসিন নেওয়া যাবে, এ পাশাপাশি প্রথম ডোজের টিকা দেওয়ার কর্মসূচি আগের মতোই এমনকি রমজান মাসেও অব্যাহত থাকবে তাই প্রথম ডোজের টিকা নেওয়ার জন্য অনলাইনে সুরক্ষা ওয়েব সাইটের মাধ্যমে রেজিস্ট্রেশন করে সেখানে পাওয়া এসএমএস অনুযায়ী নির্ধারিত দিনে টিকা গ্রহণ করা যাবে বলে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ্ জানান। 

এছাড়া টিকা কেন্দ্রে বাধ্যতামূলকভাবে মাস্ক পরে আসতে এবং ভ্যাকসিন গ্রহণের পূর্বে ও পরেও মাস্ক ব্যবহারসহ অন্যান্য স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার পরামর্শ দিয়েছেন তিনি।


একুশে সংবাদ/তা/আ

Link copied!