AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আদালতের আদেশ উপেক্ষা করে যাতায়াতের পথ বন্ধ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:০৭ পিএম, ৮ এপ্রিল, ২০২১
আদালতের আদেশ উপেক্ষা করে যাতায়াতের পথ বন্ধ

পাইকগাছায় যাতায়াতের পথ বন্ধ করে দেয়ায় পক্ষ-বিপক্ষের চারটি পরিবার অবরুদ্ধ হয়ে পড়েছে। দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। এদিকে প্রতিপক্ষের বিরুদ্ধে দেঃ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করার অভিযোগ তুলেছে বিষ্ণুপদ বিশ্বাস।

অভিযোগে জানা যায়, উপজেলার হিতামপুর গ্রামের বিষ্ণুপদ বিশ্বাসদের সাথে যাতায়াতের পথ নিয়ে প্রতিবেশী মহিতোষ ও উজ্জ্বল বিশ্বাসদের ৭ মাস ধরে বিরোধ চলে আসছে। এনিয়ে কৃষ্ণপদ বিশ্বাস পাইকগাছা সিনিয়র সহকরী জজ আদালতে মামলা করে। এ মামলায় বিজ্ঞ বিচারক প্রতিপক্ষ মহিতোষদের বিরুদ্ধে অন্তর্বর্তীকালীন নিষেধাজ্ঞা প্রদান করেন। এছাড়া নির্বাহী আদালত থেকে ১৪৪ ধারার মামলায় বাদী বিষ্ণুপদ বিশ্বাস দখল ভিত্তিক স্থিতি অবস্থার আদেশ প্রাপ্ত হন। এর মধ্যে বুধবার সকালে বিষ্ণুপদদের যাতায়াতের পথে মাথায় ও শীতলা মন্দিরের পাশে জঙ্গল থেকে ফিরে এসে কাঠ, লোহার গ্রাফি সহ জিনিসপত্র রেখে পথটি বন্ধ করে দিয়েছে। এ কারণে বিষ্ণু, কৃষ্ণ ও জগদীশদের ৩টি পরিবারের ১৬জন লোক অবরুদ্ধ হয়ে পড়েছে বলে তারা জানান। 

অপরদিকে, প্রতিপক্ষ মহিতোষ ও উজ্জ্বল বিশ্বাস জানান, উক্ত পথ দিয়ে তারা চলাচল করতো। সে পথ বন্ধ করে দেয়ায় আমরা অবরুদ্ধ হয়ে পড়েছি। তাদের যাতায়াত বন্ধ করে দেয়ায় মন্দিরের লোকজন তাদেরকে উক্ত পথের মাথায় ঐ সমস্ত জিনিসপত্র রাখতে বলেন। এ ব্যাপারে মন্দির কমিটির সভাপতি অজিত কুমার বিশ্বাস জানান, উক্ত পথের মধ্যে তার নিজস্ব সাড়ে ৩শতক জমি রয়েছে। উজ্জ্বলদের যাতায়াতের পথ বন্ধ করে দেয়ায় মন্দিরের লোকদের আমি পথ বন্ধ করে দিতে বলেছি। এ পথটি নিয়ে দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় অনাকাঙ্খিত ঘটনা ঘটার সম্ভাবনা দেখা দিয়েছে।

 

একুশে সংবাদ/বা/আ

Link copied!