ঢাকা রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

কক্সবাজারে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ রোহিঙ্গা আটক


Ekushey Sangbad
কক্সবাজার প্রতিনিধি
০৮:০৫ এএম, ৮ এপ্রিল, ২০২১
কক্সবাজারে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ রোহিঙ্গা আটক

কক্সবাজারের টেকনাফ হোয়াইক্যং পুলিশ ফাঁড়ি এলাকায় অভিযান চালিয়ে ১৯ হাজার ৯০০ পিস ইয়াবাসহ শাহ আলম (৩৭) নামে এক রোহিঙ্গা মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন ( র‌্যাব-১৫)।

 

বুধবার (৭ এপ্রিল) বিকেল ৪টায় টেকনাফ থানাধীন হোয়াইক্যং পুলিশ ফাড়ির সামনে কক্সবাজার-টেকনাফের পাঁকা রাস্তার পূর্ব পার্শ্ব থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটক শাহ আলম (৩৭) উখিয়া কুতুপালং ১ নং রোহিঙ্গা ক্যাম্প (পশ্চিম) ২ নং বি-ব্লকের সলিমুল্লাহর পুত্র।

 

বুধবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোঃ আবু সালাম চৌধুরী।

 

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় টেকনাফ হোয়াইক্যং পুলিশ ফাড়ির সামনে কক্সবাজার-টেকনাফ পাঁকা রাস্তার পূর্ব পার্শ্বে ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি চৌকস আভিযানিক দল অভিযানে যায়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে কতিপয় মাদক কারবারী পালিয়ে যাওয়ার প্রাক্কালে এক রোহিঙ্গাকে আটক করতে সক্ষম হয় র‍্যাব। 

 

তিনি আরও বলেন, আটক আসামীকে পালানোর কারন জিজ্ঞাসা করলে তার আচরন ও কথাবার্তা সন্দেহজনক মনে হয়। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে তার হাতে থাকা ব্যাগ তল্লাশী করে মোট ১৯ হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

উদ্ধারকৃত ইয়াবাসহ আটক মাদক কারবারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।