AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আত্রাইয়ে ইউপি সদস্যসহ ৮ জুয়াড়ি আটক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৩৩ পিএম, ৩ এপ্রিল, ২০২১
আত্রাইয়ে ইউপি সদস্যসহ ৮ জুয়াড়ি আটক

নওগাঁর আত্রাইয়ে ইউপি সদস্যসহ আট জুয়াড়িকে আটক করেছে আত্রাই থানা পুলিশ। শনিবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের শিমুলিয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন, ভোঁপাড়া ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের সদস্য সালমান আলী উজ্জল (৩৮), শিমুলিয়া গ্রামের মৃত আব্দুল কাদেরর ছেলে কামরুল হাসান (৪০), মৃত শামসুর সরদারের ছেলে সাজু সরদার (৩২),  মৃত কাজেম উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম বল্টু (৪৫),মৃত শাহাদত হোসেনের ছেলে রেজাউল করিম (৩৮), মৃত তমিজ ফকিরের ছেলে ফিরোজ ফকির (৩৮), মৃত কিসমত আলীর ছেলে ইনছার আলী খান ৩৫) ও এমদাদুল হক খাঁন (৪১)।

এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, শুক্রবার দিবাগত রাতে উপজেলার শিমুলিয়া গ্রামে জুয়ার আসর বসেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে আট জুয়াড়িকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার ৫ সেট তাস ও ২৯ হাজার ১৩০ টাকা জব্দ করা হয়। এ ঘটনায় আটকৃত ব্যক্তিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

একুশে সংবাদ/না/আ

Link copied!