AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোপালগঞ্জে “প্রজেক্ট আইআর” নামে একটি অলাভজনক সংগঠনের আত্মপ্রকাশ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:০৩ পিএম, ২৯ মার্চ, ২০২১
গোপালগঞ্জে “প্রজেক্ট আইআর” নামে একটি অলাভজনক সংগঠনের আত্মপ্রকাশ

শিক্ষার্থী ও বেকার যুবকদের প্রশিক্ষনের মাধ্যমে সু-দক্ষ জনশক্তি হিসাবে গড়ে তুলেতে ইংল্যান্ডে বসবাসরত কয়েকজন য়ুবকের উদ্যোগে আত্মপ্রকাশ করেছে “প্রজেক্ট আইআর” নামের একটি অ-লাভজনক সংগঠন। এ উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

আজ সোমবার সকালে শহরের সবুজবাগ এলাকায় সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা প্রধান তাসলিম আহম্মেদ। 

তিনি বলেন, ইংল্যান্ডে বসবাসরত কয়েকজন যুবকের হাত ধরে গোপালগঞ্জে “প্রজেক্ট আইআর” নামের একটি অ-লাভজনক সংগঠন গড়ে তোলা হয়েছে। বিনামূল্যে প্রশিক্ষন, উদ্ভাবন ও কর্মসংস্থন হচ্ছে এ প্রতিষ্ঠানে মুল লক্ষ। শিক্ষার্থী ও বেকার যুবকদের প্রযুক্তিগত প্রশিক্ষণ, বিভিন্ন প্রকল্পে যুক্ত ও তাদের নতুন নতুন আইডিয়া উদ্ভাবনে সহযোগীতা করা হবে। ইংল্যান্ড থেকে সহযোগীতা করা “প্রজেক্ট আইআর” এর সদস্যরা হলেন, প্রতিষ্ঠাতা সজীব চৌধুরী, প্রতিষ্ঠাতা ফারহান নাসের, প্রতিষ্ঠাতা শেখ তাইফুর রহমান, প্রতিষ্ঠাতা শামীম রহমান। 

এসময় গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের লেকচারার তরিকুল ইসলামসহ বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ /মু.ম / এস 
 

Link copied!