AB Bank
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধর্মীয় ইস্যুকে কাজে লাগিয়ে মানুষকে বিভ্রান্ত করছে : হুইপ স্বপন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৫৮ এএম, ২৯ মার্চ, ২০২১
ধর্মীয় ইস্যুকে কাজে লাগিয়ে মানুষকে বিভ্রান্ত করছে : হুইপ স্বপন

বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ড দেখে একটি মহল ঈর্ষান্বিত হয়ে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা ধর্মপ্রাণ মুসলমানদের ধর্মীয় ইস্যুকে কাজে লাগিয়ে মানুষকে বিভ্রান্ত করছে। তাই এই রাষ্ট্রবিরোধীদের প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে মাঠে থাকতে হবে।

রবিবার(২৮ মার্চ) দুপুরে জয়পুরহাট শহরের কালেক্টরেট মাঠে জেলা প্রশাসন আয়োজিত ‘বাংলাদেশের এক অনন্য অর্জন, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ’ উদযাপন উপলক্ষে এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে হুইপ স্বপন এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যারা টাকার বিনিময়ে ইসলাম প্রচারের নামে মানুষকে উদ্বুদ্ধ করার পরিবর্তে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে। তারা প্রকৃতপক্ষে ইসলাম ধর্মের কল্যাণ চায়না। এসময় তিনি তাদের সম্পর্কে সজাগ থাকার জন্য ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি আহব্বান জানান।

জয়পুরহাট জেলা প্রশাসক শরীফুল ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভুঞা, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সদর উপজেলা চেয়ারম্যান এস.এম সোলায়মান আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল,জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাকসহ আরো অন্যান্যরা নেতৃবৃন্দরা।

একুশে সংবাদ/ নি.দ / এস

Link copied!