AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে জরিমানা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৩৫ পিএম, ২৪ মার্চ, ২০২১
মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে জরিমানা

বৈশিক করোনাভাইরাস কোভিট-১৯ এর প্রকোপ বেড়ে যাওয়াই সারাদেশের ন্যায় জয়পুরহাটের আক্কেলপুরে প্রশাসনের চলমান অভিযানের অংশ হিসেবে স্বাস্থ্য বিধি অমান্য করে মাস্ক ব্যবহার না করাই ৯ জনকে পৃথক ভাবে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৪ মার্চ) দুপুরে উপজেলা পরিষদের সামনে প্রশাসনের চলমান অভিযানে করোনা মহামারীতে স্বাস্থ্য বিধি অমান্য করে মাস্ক ব্যবহার না করাই মোট ৯ জন পথচারীকে পৃথকভাবে ২ হাজার ৪ শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এ ভ্রাম্যমাণ আদালত পরিচালা করেন আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসএম হাবিবুল হাসান।

এসময়ে মাস্ক পরিধান না করা ব্যক্তিদের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষে নির্বাহী অফিসার এসএম হাবিবুল হাসান ও আক্কেলপুর থানা পুলিশের পক্ষ অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান বিনামূল্যে মাস্ক বিতরণ করেন।

এবিষয়ে আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসএম হাবিবুল হাসান জানান, বৈশিক মহামারী করোনাভাইরাস কোভিট-১৯ আবারো বেড়ে যাওয়াই চলমান মহামারী ঠেকাতে বাধ্যতামূলক ভাবে জনসাধারণকে মাস্ক ব্যবহারের জন্য এ অভিযান পরিচালনা করা হয়। আমাদের এ অভিযান অব্যহত থাকবে।

একুশে  সংবাদ/নি.দা/আ

Link copied!