AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাংবাদিকরা জাতির দর্পণ , জয়পুরহাট নবাগত পুলিশ সুপার 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:০০ পিএম, ২২ মার্চ, ২০২১
সাংবাদিকরা জাতির দর্পণ , জয়পুরহাট নবাগত পুলিশ সুপার 

জয়পুরহাটে নবাগত পুলিশ সুপারের মিট দ্যা প্রেস অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ মার্চ) সকাল ১১ টায় জয়পুুরহাট পুলিশ সুপারের কার্যালয়ে নবাগত পুলিশ সুপার মাছুুম আহম্মেদ ভুুঞা-(পিপিএম সেবা) সাংবাদিকদের সাথে মিট দ্যা প্রেসে বিভিন্ন মতামত পেশ করেন।

এসময়ে জেলা অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম (অপরাধ ও প্রশাসন),অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) আব্দুস ছালাম,অতিরিক্ত পুলিশ সুুপার (সদর) সাজ্জাদ হোসেন,জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর জাহানসহ জেলার সকল প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ ও জেলার পাঁচটি উপজেলার প্রেসক্লাব এর সভাপতি/সাধারন সম্পাদকরা জেলার সার্বিক তথ্য তুলে ধরে বিভিন্ন মতামত পেশ করেন।

পরে নবাগত পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভুঞা-(পিপিএম সেবা) সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করে সাংবাদিকদের সহযোগীতা চেয়ে বলেন সাংবাদিকরাই হচ্ছে একমাত্র জাতির দর্পণ আমি শুধু নয় সকলেই জানে সাংবাদিকদের কাছে সকল বিষয়ের তথ্য থেকে থাকে যা পুলিশের কাছে থাকেনা আর আমরা পুলিশ জনগণের সেবক মাত্র আমরা তথ্য পেলে জনগণের পাশে দাঁড়িয়ে সেবা দিতে পারি এবং সকল প্রকার অপরাধ দমন করতে পারে।

তিনি আরও বলেন জয়পুরহাট জেলাটি ভারত সীমান্তবর্তী হওয়াই এখানে মাদক,মানবপাচার ও সন্ত্রাসী কর্মকান্ড বেশি ঘটে থাকে এসব বিষয়ে সাংবাদিকরা যদি পুলিশ কে তথ্য দিয়ে সহযোগীতা করেন তবে পুলিশের পক্ষে এমন সব ধরণের অপরাদ দমন করা আরও সহজ হবে বলে আমি মনে করি। 


একুশে সংবাদ/ নি.দ / এস

Link copied!