AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোদীর আগমন উপলক্ষে র‌্যাব ডিজি’র টুঙ্গিপাড়া ও ওড়াকান্দি পরিদর্শন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৫৪ পিএম, ১৫ মার্চ, ২০২১
মোদীর আগমন উপলক্ষে র‌্যাব ডিজি’র টুঙ্গিপাড়া ও ওড়াকান্দি পরিদর্শন

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমন উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স ও কাশিয়ানীর ওড়াকান্দি ঠাকুর বাড়ি পরিদর্শন করেছেন র‌্যাব মহাপরিচালক আব্দুল্লাহ আল মামুন।

আজ সোমবার বিকেলে তিনি হেলিকপ্টার যোগে টুঙ্গিপাড়া আসেন।পরে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান। এরপর তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন। পরে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সের নিরাপত্তা ব্যবস্থা তদারকি করেন।এরপর তিনি কাশিয়ানী উপজেলার ওড়াকান্দিতে যান এবং সেখানেও সার্বিক নিরাপত্তা ব্যবস্থা তদারকি করেন।


এ সময় সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশের অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক আজাদ হোসেন, ডিআইজি খোরশেদ আলম প্রমূখ উপস্থিত ছিলেন।

র‌্যাবের মহাপরিচালক আব্দুল্লাহ আর মামুন কাশিয়ানীর ওড়াকান্দি ঠাকুর বাড়ি পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আমরা সবার সহযোগিতায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফর নির্বিঘ্ন করতে কাজ করে যাচ্ছি। তিনি আশা প্রকাশ করে বলেন, সবাই যেভাবে এক সাথে আমরা কাজ করে যাচ্ছি তাতে ওনার সফর আমরা খুব সুন্দরভাবে সম্পন্ন করতে পারবো।এখানে নিরাপত্তার চাদরে ঢেকে দেবো আমরা এবং চমৎকারভাবে অনুষ্ঠানটি সম্পন্ন হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

একুশে সংবাদ/ হুসাইন / এস

Link copied!