ঢাকা বুধবার, ২৩ জুন, ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ধুনটে বিয়ের প্রলোভনে তরুনীকে ধর্ষণ


Ekushey Sangbad
ধুনট (বগুড়া) প্রতিনিধি
০৪:৫২ পিএম, ১৪ মার্চ, ২০২১
ধুনটে বিয়ের প্রলোভনে তরুনীকে ধর্ষণ

বিয়ের প্রলোভনের তরুনীকে (১৯) ধর্ষণের অভিযোগে বগুড়ার ধুনট উপজেলায় আমিনুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আমিনুল ইসলাম ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের খাদুলী কামারপাড়া গ্রামের আয়নাল হকের ছেলে।

রোববার দুপুর ২টার দিকে তাকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, দুই সন্তানের জনক আমিনুল ইসলাম পেশায় একজন অটোরিক্সা চালক। প্রায় দুই মাস আগে মুঠোফোনের মাধ্যমে ওই তরুনীর সাথে তার পরিচয় হয়। এক পর্যায়ে উভয়ের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ অবস্থায় গত ১২মার্চ দুপুরের দিকে আমিনুল ইসলাম ওই তরুনীকে বিয়ের প্রলোভন দিয়ে শেরপুর উপজেলার চান্দাইকোনা বাজারে ডেকে আনে। সেখান থেকে বিয়ের বাজার হিসাবে তেল, সাবান, পাউডারসহ নানা ধরণের প্রসাধনী সামগ্রী ক্রয় করে তাকে নিজ গ্রামে নিয়ে যায় সে।

এরপর কৌশলে ওই তরুণীকে নিজের বাড়িতে না নিয়ে প্রতিবেশি জয়নাল আবেদীন নামের এক ব্যক্তির বাড়িতে যায়। সেখানে বিয়ের করার কথা বলে রাত্রি যাপনকালে আমিনুল ইসলাম ওই তরুণীকে একাধিকবার ধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হলে গ্রামবাসি আমিনুল ইসলামকে আটক করে শনিবার রাত ১২টার দিকে ধুনট থানা পুলিশের নিকট সোপর্দ করে। এই ঘটনায় ওই তরুনী বাদি হয়ে আমিনুল ইসলামের বিরুদ্ধে রাতেই থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।

থানা পুলিশ জানায় ধুনট থানার পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক বলেন, থানা হাজতে আটক আমিনুল ইসলাম ওই যুবতিকে বিয়ে প্রস্তাবে ধর্ষণের করার কথা স্বীকার করেছে। ওই তরুণীর শারীরিক পরীক্ষা ও আদালতে জবানবন্দি গ্রহনের প্রস্তুতি চলছে।


একুশে সংবাদ/  ইম.হ / এস