AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আত্মীয়কনের দাবিতে এলজিইডি‍‍`র সদর দপ্তরে অবস্থান কর্মসূচি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:২৩ পিএম, ১৪ মার্চ, ২০২১
আত্মীয়কনের দাবিতে এলজিইডি‍‍`র সদর দপ্তরে অবস্থান কর্মসূচি

এলজিইডি'র আওতায় বিভিন্ন প্রকল্প /মাষ্টাররোল এর মাধ্যমে নিয়োগকৃত আদালতের রায়প্রাপ্ত অপেক্ষামান ৩৭৯৭ জন কর্মকর্তা / কর্মচারীগনকে রাজস্ব খাতে আত্মীয়করন / নিয়মিত করনের দাবিতে এলজিইডি'র সদর দপ্তরে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি/অনশন ধর্মঘট পালন করছে এলজিইডি কর্মচারী ঐক্য পরিষদ।

এলজিইডি কর্মচারী ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রফিকুল ইসলাম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন  বিভিন্ন প্রকল্প /মাষ্টাররোল এর মাধ্যমে নিয়োগকৃত আদালতের রায়প্রাপ্ত অপেক্ষামান ৩৭৯৭ জন কর্মকর্তা / কর্মচারীগন।

এ সময় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্লোগান করে বলেন মহামান্য আদালতের রায়প্রাপ্ত অপেক্ষামান ৩৭৯৭ জনকে আত্মীয়করন / নিয়মিত করন না করে সম্প্রতি নতুন সার্কুলারের মাধ্যমে নিয়োগ  প্রধানের কার্যক্রম গ্রহণ করেছে।

ইতিমধ্যে উপ-সহকারী প্রকৌশলী, হিসাব সহকারী ও কার্য্যসহকারীদের নিয়োগ প্রক্রিয়া প্রায় শেষ পর্যায়ে।এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হলে,আমাদের রায় বাস্তবায়নের সুযোগ থাকবে না।এহেন পরিস্থিতিতে নিরুপায় হয়ে চাকুরী আত্মীয়করন / নিয়মিত করনের দাবিতে আবারও অবস্থান কর্ম সূচি পালন করছি এবং আত্মীয়করন / নিয়মিত করনের বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে জোর দাবী জানান বক্তারা।

একুশেসংবাদ/রাফি/অমৃ

Link copied!