ঢাকা রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

আত্মীয়কনের দাবিতে এলজিইডি‍‍`র সদর দপ্তরে অবস্থান কর্মসূচি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:২৩ পিএম, ১৪ মার্চ, ২০২১
আত্মীয়কনের দাবিতে এলজিইডি‍‍`র সদর দপ্তরে অবস্থান কর্মসূচি

এলজিইডি'র আওতায় বিভিন্ন প্রকল্প /মাষ্টাররোল এর মাধ্যমে নিয়োগকৃত আদালতের রায়প্রাপ্ত অপেক্ষামান ৩৭৯৭ জন কর্মকর্তা / কর্মচারীগনকে রাজস্ব খাতে আত্মীয়করন / নিয়মিত করনের দাবিতে এলজিইডি'র সদর দপ্তরে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি/অনশন ধর্মঘট পালন করছে এলজিইডি কর্মচারী ঐক্য পরিষদ।

এলজিইডি কর্মচারী ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রফিকুল ইসলাম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন  বিভিন্ন প্রকল্প /মাষ্টাররোল এর মাধ্যমে নিয়োগকৃত আদালতের রায়প্রাপ্ত অপেক্ষামান ৩৭৯৭ জন কর্মকর্তা / কর্মচারীগন।

এ সময় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্লোগান করে বলেন মহামান্য আদালতের রায়প্রাপ্ত অপেক্ষামান ৩৭৯৭ জনকে আত্মীয়করন / নিয়মিত করন না করে সম্প্রতি নতুন সার্কুলারের মাধ্যমে নিয়োগ  প্রধানের কার্যক্রম গ্রহণ করেছে।

ইতিমধ্যে উপ-সহকারী প্রকৌশলী, হিসাব সহকারী ও কার্য্যসহকারীদের নিয়োগ প্রক্রিয়া প্রায় শেষ পর্যায়ে।এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হলে,আমাদের রায় বাস্তবায়নের সুযোগ থাকবে না।এহেন পরিস্থিতিতে নিরুপায় হয়ে চাকুরী আত্মীয়করন / নিয়মিত করনের দাবিতে আবারও অবস্থান কর্ম সূচি পালন করছি এবং আত্মীয়করন / নিয়মিত করনের বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে জোর দাবী জানান বক্তারা।

একুশেসংবাদ/রাফি/অমৃ