AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াঘাটে চালক কে ছুরিকাঘাত করে প্রাইভেট কার ছিনতাই


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৪২ পিএম, ১৩ মার্চ, ২০২১
ঘোড়াঘাটে চালক কে ছুরিকাঘাত করে প্রাইভেট কার ছিনতাই

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় এক চালককে ছুরিকাঘাত করে প্রাইভেট কার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। চালককে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, শুক্রবার (১২ মার্চ) ভোরে  ৪ জন ছিনতাইকারি যাত্রীবেসে ঘোড়াঘাটে আসার কথা বলে ঢাকা থেকে নাম্বার বিহীন একটি প্রাইভেট কার ভাড়া করে। 

প্রাইভেট কারটি উপজেলার রামেশ্বাপুর এলাকার আব্দুল্লাহ পাড়ার পার্শ্ববর্তী একটি নির্জন স্থানে পৌছালে ছিনতাইকারিরা গাড়িটি থামাতে বলে চালককে আক্রমণ করে ঘারে, পিঠে, পেটে এবং শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে দিয়ে প্রাইভেট কারটি নিয়ে পালিয়ে যায়। আহত চালক, গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার সাহেব আলীর ছেলে লুৎফর রহমান (৩৫)। 

উপজেলার ৩নং সিংড়া ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মন্ডল বলেন, আজ শনিবার সকালে ভ্যান চালক আব্দুর রহিম মারফত খবর পেয়ে গুরুতর জখম অবস্থায় আহত চালককে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর নেওয়াজ আহমেদ বলেন , আহত চালককে গুরুতর জখম অবস্থায় ভর্তি করা হলে সকাল থেকেই তাকে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। আগের তুলনায় চালকের অবস্থা একটু উন্নতি হয়েছে।

একুশে সংবাদ/ মনো.ম / এস

Link copied!