AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আক্কেলপুর উপজেলা আ"লীগের সম্মেলন সফল করতে ছাত্রলীগের সভা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৪৯ এএম, ৭ মার্চ, ২০২১
আক্কেলপুর উপজেলা আ

আসছে ১১ এ মার্চ জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি-সম্মেলন-২০২১-ইং বৃহস্পতিবার সফল করার লক্ষে উপজেলা ছাত্রলীগের আয়োজনে সভা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধা সাড়ে ৭ টায় উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেমের সভাপতিত্বে, আক্কেলপুর মুজিবর রহমান সরকারি কলেজ মাঠ থেকে একটি বিশাল আনন্দ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এসে শেষ হয়।

এসময়ে উপস্থিত ছিলেন,উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক ইমরান হোসেন রাব্বি,পৌর ছাত্রলীগের আহবায়ক কাজী আরাফাত রহমান সঞ্জু,জেলা ছাত্রলীগ নেতা হায়াত মাহমুদ নির্ঝর,ছাত্রনেতা হানজেলা, মুন্না সহ উপজেলা ও পৌর ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

পরে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম সাংবাদিকদের জানান, ১১ এ মার্চ আসন্ন আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি- বার্ষিকী সম্মেলনের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মাননীয় সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুর কাদের-এমপি সহ কেন্দ্রীয় নেতাদের আগমন কে শুভেচ্ছা জানিয়ে ও উক্ত সম্মেলন কে সফল করার লক্ষে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে এ আনন্দ মিছিল বের করা হয়।

একুশে সংবাদ / নি.দ /এস

Link copied!