AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধুনটে মাদক কারবারি যুবলীগ নেতাসহ গ্রেপ্তার দুই


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:১৭ পিএম, ৩ মার্চ, ২০২১
ধুনটে মাদক কারবারি যুবলীগ নেতাসহ গ্রেপ্তার দুই

বগুড়ার ধুনট উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ী তিন মামলার আসামী যুবলীগ নেতাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে ২০০ গ্রাম গাঁজা ও ২৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের মাধবডাঙ্গা গ্রামের জালাল উদ্দিন আকন্দের ছেলে ইউনিয়ন যুবলীগের সভাপতি রিপন মিয়া (৩৬) ও চিকাশি ইউনিয়নের হটিয়ারপাড়া গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম শফিক (৫০)। 

বুধবার দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে বিশেষ অভিযান চালিয়ে যুবলীগ নেতা রিপনকে ইয়াবা ট্যবলেটসহ বাকশাপাড়া এলাকা থেকে এবং শফিককে গাঁজাসহ তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।  

মামলা সূত্রে জানা যায়, রিপন ও শফিক চিহিৃত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরণের মাদক দ্রব্য বিক্রি করে। তারই ধারাবাহিকতায় বুধবার রাতে নিজ নিজ এলাকায় তারা মাদক দ্রব্য বিক্রি করছিল। এ সময় সংবাদ পেয়ে অভিযান চালিয়ে মাদক দ্রব্য সহ তাদের গ্রেপ্তার করা হয়। এরমধ্যে যুবলীগ নেতার বিরুদ্ধে ২০০৮ সালে ধুনট থানায় এবং ২০২০ সালে শাহজাহানপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের হয়েছে।  
    
এ বিষয়ে ধুনট উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক বলেন, মাদক ব্যবসার সাথে জড়িত থাকার প্রমান পাওয়া গেলে যুবলীগ নেতা রিপন মিয়ার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। 

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। মাদক দ্রব্য নির্মূল করতে বিভিন্ন এলাকায় অভিযান অব্যহত রাখা হয়েছে। 

একুশে সংবাদ/ ই.ইম /এস
 

Link copied!