AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তজুমদ্দিনে আওয়ামীলীগ সাধারণ সম্পাদকের গাড়ী ভাংচুর


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৪৪ পিএম, ১ মার্চ, ২০২১
তজুমদ্দিনে আওয়ামীলীগ সাধারণ সম্পাদকের গাড়ী ভাংচুর

ভোলার তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফজলুল হক দেওয়ানের গাড়ী ভাংচুর করার প্রতিবাদে অর্ধবেলা হরতাল, মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলার মুচিবাড়ী কোনা এলাকায় দলীয় কর্মিরা এসব কর্মসুচি পালন করেন।

প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, রবিবার রাতে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ৩ কর্মীকে পূর্ব ঘটনার রেশ ধরে শম্ভুপুরের বেপারী কান্দি এলাকায় মারপিট করা হলে এ্যাম্বুলেন্স যোগে এনে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। তখন অন্য রোগী দেখতে এসে ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলুল হক দেওয়ান হাসপাতালে অবস্থান করছিল। ওই ঘটনাকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবকলীগের কর্মীরা তার ব্যক্তিগত মাইক্রোবাসটি ভাংচুর করে।

ফজলুল হক দেওয়ান বলেন, পূর্ব ঘটনা সম্পর্কে কিছু জানা নেই। হাসপাতাল থেকে বের হয়ে দেখি, আমার ব্যক্তিগত গাড়ীটি ভাংচুর করা হয়েছে।

ভোলা-৩ আসনের সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, যারা বিশৃঙ্খলা করেছে, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ও আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছি।

তজুমদ্দিন থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে রয়েছে, অবরোধ তুলে নেয়া হয়েছে। গাড়ি ভাংচুরের ঘটনায় শাহাবুদ্দিন নামে একজনকে আটক করা হয়েছে।

একুশেসংবাদ/কা.ই.সু/ এস

Link copied!