AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কাল নরসিংদী পৌরসভার স্থগিত ৪ কেন্দ্রের ভোটগ্রহণ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:০০ পিএম, ২৭ ফেব্রুয়ারি, ২০২১
কাল নরসিংদী পৌরসভার স্থগিত ৪ কেন্দ্রের ভোটগ্রহণ

নরসিংদী পৌরসভা নির্বাচনে গোলযোগের কারণে স্থগিত হওয়া ৪টি কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণ করা হবে আগামীকাল রোববার (২৮ ফেব্রয়ারি)। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ করা হবে। অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণের লক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে রিটার্নিং কর্মকর্তা। মাঠে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এরই ধারাবাহিকতায় বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল  তিনি এসছেন নরসিংদী পৌর নির্বাচনের নৌকা পার্থীর ভোট পাওয়ার জন্য।

তিনি তার বক্ত্যবে বলেন, নৌকার বিদ্ধোহী পার্থী যারা হয়েছেন প্রকৃত পক্ষে তারা দলীয় কোন লোক ই নয়। তিনি এসময় ৪ নং কেন্দ্রে হিন্দু সম্পদায়ের মন্দিরে গিয়ে তিনি বলেন বর্তমান সরকারের ক্ষমতায় আসায় আমরা ধর্মীয়  কাজগুলো খুব সহজে করতে পেরেছি । 

যেহেতেু প্রধান মন্ত্রীর দলীয় পতিক নৌকা পেয়েছে বাচ্চু মিয়া। তাই সকলে ২৮তারিখ সকালে গিয়ে  নৌকা পতিকে ভোট দেওয়ার অনুরোধ রইল।

স্থগিত ৪টি কেন্দ্রের মধ্যে রয়েছে ১৭ নং কেন্দ্র বৌয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৩২, ৩৩ ও ৩৪ নং ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্র।

বৌয়াপুর কেন্দ্রে মেয়র, ৪ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও ২ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর পদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয়ে তিনটি কেন্দ্রে মেয়র, ৬ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর পদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

১৭ নং কেন্দ্র বৌয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২৮১৮। এরমধ্যে পুরষ ১৪২৯ ও নারী ১৩৮৯ জন। ৩২ নং কেন্দ্র ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয়ে (পূর্বপাশের ভবন ও বরাবর পশ্চিম পাশের ভবন) মোট ভোটার ২০৫০। এরমধ্যে পুরষ ১১০৫ ও নারী ৯৪৫জন। ৩৩ নং কেন্দ্র ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয়ে (উত্তর পাশের ভবন ও সংযুক্ত পশ্চিম পাশের ভবন দ্বিতীয় তলা) পুরুষ ভোটার ২০৯৩ জন। ৩৪ নং ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে (উত্তর পাশের ভবন ও পশ্চিম পাশের ভবন নীচ তলা) নারী ভোটার সংখ্যা ২১৭৬।

১৪ ফেব্রয়ারি অনুষ্ঠিত ভোটে স্থগিত ৪টি কেন্দ্র বাদে বাকী ৩৬টি কেন্দ্রে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আমজাদ হোসেন বাচ্চু নৌকা প্রতিকে পেয়েছেন ১৮ হাজার ৫৪৬ ভোট, স্বতন্ত্র প্রার্থী (আ.লীগের বিদ্রোহী) এস.এম কাইয়ুম মোবাইল প্রতিকে ১৭ হাজার ৩৭০ ভোট, বিএনপি মনোনীত প্রার্থী হারন অর রশিদ ধানের শীষ প্রতিকে ৯ হাজার ৬৭৭ ভোট ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মো: আসাদুল হক হাতপাখা প্রতিকে পান ১ হাজার ৪৯৮ ভোট।

একুশে সংবাদ/ সাইরু /এস

Link copied!