AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রায়পুরের মেঘনা নদী থেকে দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাত আটক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৫৮ পিএম, ২৬ ফেব্রুয়ারি, ২০২১
রায়পুরের মেঘনা নদী থেকে দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাত আটক

২৫ ফেব্রুয়ারি ২০২১ তারিখ রাত ১১ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড কন্টিনজেন্ট রায়পুর কর্তৃক রায়পুর থানাধীন পুরানবেড়ী ঘাট সংলগ্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে চাইনিজ কুড়াল, রামদা ও দেশীয় অস্ত্রসহ ০৭ ডাকাত সদস্যকে আটক করা হয়। 

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

লেঃ কমান্ডার আমিরুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মেঘনা নদীতে ডাকতির প্রস্তুতিকালে উক্ত অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় মেঘনা নদীতে সন্দেহজনক দুইটি নৌকা থামার জন্য সংকেত দেওয়া হলে ডাকাত দল নৌকাসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কোস্ট গার্ড সদস্যরা ধাওয়া করে একটি নৌকা ও ডাকাত দলের সাত সদস্যকে আটক করে। পরবর্তীতে জব্দকৃত নৌকাটি তল্লাশি করে ০৫টি রামদা, ০১টি চোখা রাকসা, ০১টি লোহার পাইপ এবং ০১টি চাইনিজ কুড়াল উদ্ধার করে। 

আটককৃত ডাকাত দলের সদস্যরা হলো- ১। আক্তার মোল্লা(২৮), পিতাঃ ওলিউদ্দিন মোল্লা, ২। দীন ইসলাম হাওলাদার(২৫), পিতাঃ নেছার উদ্দিন হাওলাদার, ৩। বাকের শিকদার(২৬), পিতাঃ বাগন আলী শিকদার, ৪। মোক্তার মোল্লা(২০), পিতাঃ অলিউদ্দিন মোল্লা, ৫। ইসমাইল মোল্লা(২২), পিতাঃ সাত্তার মোল্লা, ৬। আক্তার রারী(২৩), পিতাঃ কবির রারী, ৭। শফিক হাওলাদার(২১), পিতাঃ নেছার উদ্দিন হাওলাদার। আটককৃত সদস্যরা সবাই বরিশাল জেলার হিজলা থানার মান্দ্রা চর খুশিরা গ্রামের বাসিন্দা। পরবর্তীতে আটককৃত ডাকাতদের চাইনিজ কুড়াল, রামদা ও দেশীয় অস্ত্রসহ রায়পুর থানায় হস্তান্তর করা হয়। 

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা ও মাদক নিয়ন্ত্রণ এবং জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বন-দস্যুতা ও ডাকাতি দমনে কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে।

একুশেসংবাদ/অমৃ

Link copied!